ঈদের পর বাংলাদেশ সফরে আসবে পাকিস্তানের যুবারা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:১৬ পিএম, ১৯ এপ্রিল ২০২৩
ঈদের পর বাংলাদেশ সফরে আসবে পাকিস্তানের যুবারা

ফাইল ফটো

ঘরের মাঠে আন্তর্জাতিক সিরিজের দীর্ঘ বিরতিতে বাংলাদেশ। যদিও ১ মে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলতে ইংল্যান্ড যাচ্ছে বাংলাদেশ পুরুষ দল। তারও আগে শ্রীলঙ্কা সফরে যাবে নারী ক্রিকেট দল। তবে ঈদের পরপরই পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল।

চলতি মাস এপ্রিলের শেষ সপ্তাহে বাংলাদেশে আসছে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দল। ২৬ এপ্রিল, অর্থাৎ পবিত্র ইদুল ফিতরের পরপরই বাংলাদেশে পৌঁছাবে সফরকারী দল।

বুধবার (১৯ এপ্রিল) বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। বিসিবির সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পাকিস্তান অনূর্ধ্ব-১৯ দলের সফরে একটি চার দিনের ম্যাচ, একটি টি-টোয়েন্টি এবং পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে দু’দল।

৩০ এপ্রিল চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে একমাত্র চার দিনের ম্যাচটি। এরপর ৬ ও ৮ মে একই ভেন্যুতে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম দুই ওয়ানডে।

সিরিজের বাকি তিনটি ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে রাজশাহী। ১১, ১৩ ও ১৫ মে ওয়ানডে সিরিজের শেষ তিন ম্যাচ অনুষ্ঠিত হবে রাজশাহীর শেখ কামরুজ্জামান স্টেডিয়ামে। ১৭ মে একমাত্র টি-টোয়েন্টি ম্যাচও গড়াবে একই ভেন্যুতে।

সফর শেষে ১৮ মে বাংলাদেশ ছাড়বে পাকিস্তানের যুব দল।


শেয়ার করুন :