প্রধানমন্ত্রীর সাক্ষাৎ শেষে অবসর ভেঙে ফিরলেন তামিম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:০৮ পিএম, ০৭ জুলাই ২০২৩
প্রধানমন্ত্রীর সাক্ষাৎ শেষে অবসর ভেঙে ফিরলেন তামিম

হঠাৎ অবসরে যাওয়া তামিম ইকবাল আবারও মাঠে ফেরার ঘোষণা দিয়েছেন। শুক্রবার (৭ জুলাই) গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সাক্ষাৎ শেষে তামিম নিজে এমন ঘোষণা দিয়েছেন।

তামিম বলেন, “মাননীয় প্রধানমন্ত্রী আমাকে তার বাসায় দাওয়াত করেছিলেন। উনার সঙ্গে অনেকক্ষণ আলোচনা করেছি। উনি আমাকে নির্দেশ দিয়েছেন খেলায় ফিরে আসতে। আমি আমার রিটয়ারমেন্ট এ মুহূর্তে তুলে নিচ্ছি।”

তিনি বলেন, “আমি সবাইকে না বলতে পারি কিন্তু দেশের যে সবচেয়ে বড় ব্যক্তি তাকে না বলা আমার পক্ষে অসম্ভব। তাতে অবশ্যই পাপন ভাই ও মাশরাফি ভাইয়ের বড় ভূমিকা ছিল।”

তামিম ইকবাল আরও বলেন, “মাশরাফি ভাই আমাকে ডেকে নিয়েছেন। পাপন ভাই সাথে ছিলেন। প্রধানমন্ত্রী আমাকে দেড়মাসের জন্য একটা ছুটিও দিয়েছেন। আমি যেন মানসিকভাবে আরেকটু ফ্রি হতে পারি।”

 

পরে তামিম ইকবাল বলেন, বাকি কথা বোর্ড সভাপতি বলেবেন। গনভবনের সামনে তামিম কথা বলার সময় পাশেই দাঁড়িয়েছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

তিনি বলেন, আপনারা তামিমের কাছ থেকেই শুনলেন সে অবসর ঘোষণা তুলে নিয়েছেন। তবে তামিম বর্তমানে মানসিক ও শারীরিকভাবে পুরোপুরো ফিট না থাকায় আপাতত খেলায় ফিরছেন না।

আগামী দেড় মাস তামিম ছুটি কাটাবেন। এরপর এশিয়া কাপে আগে আবারও জাতীয় দলের সাথে ফিরবেন। তামিম অবসর ভাঙায় স্বস্তি প্রকাশ করেন বিসিবি সভাপতি।

তিসি বলেন, “অবশ্যই এটা সবার জন্যই স্বস্তির। আমাদের অধিনায়কই যদি না থাকে আমরা খেলব কীভাবে?”

এর আগে শুক্রবার দুপুরে সাবেক অধিনায়ক ও বর্তমান সরকারের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার মাধ্যমে তামিম ইকবালকে গণভবনে ডেকে নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পরে তাদের বৈঠকে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে যুক্ত করা হয়।

প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ শেষে গণভবনের বাইরে সংবাদ মাধ্যমের সাথে কথা বলেন তামিম  ইকবাল এবং নাজমুল হাসান পাপন।


শেয়ার করুন :