কোচদের সাথে হাথুরুসিংহের ‘বিশেষ’ বৈঠক

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:০৪ পিএম, ১৯ আগস্ট ২০২৩
কোচদের সাথে হাথুরুসিংহের ‘বিশেষ’ বৈঠক

এশিয়া কাপ এবং বিশ্বকাপের মত দু’টি গুরুত্বপূর্ণ ইভেন্টকে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কোচদের সাথে ‘বিশেষ’ বৈঠক করেছেন প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। সাড়ে চার ঘণ্টার বৈঠকে কোচদের কাছে নিজের পরিকল্পনার কথা জানান হাথুরুসিংহে।

শনিবার (১৯ আগস্ট) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ে এ বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে নিজের কর্ম পরিকল্পনা বাস্তবায়ন করার কথাও জানান হাথুরুসিংহে। বিসিবির এক কর্মকর্তা এ কথা জানিয়েছেন।

বৈঠকে বিসিবির হেড অব প্রোগ্রাম ডেভিড মুর, জাতীয় দলের কোচগণ, বয়স ভিত্তিক দল এবং হাই পারফরম্যান্স ইউনিটের সংশ্লিষ্ট ব্যক্তিগণ ছাড়াও ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস উপস্থিত ছিলেন।

এশিয়া কাপ ছাড়াও বিশ্বকাপের আর মাত্র দুই মাসও বাকি। এই দু’টি ইভেন্টকে ঘিরে অনেক বেশি আশাবাদী বিসিবি। এশিয়া কাপের স্কোয়াডের বাইরে রোববার থেকে তামিম ইকবাল ও মাহমুদুল্লাহ রিয়াদসহ আট খেলোয়াড়কে নিয়ে বিশেষ ক্যাম্প শুরু হবে। এ দুই টুর্নামেন্টের পরিকল্পানা কোচদের দেওয়া হয়।

দুই দিনের বিরতির পর রোববার থেকে আবার অনুশীলন শুরু করবে বাংলাদেশ দল। এই পর্বে টানা তিন দিন অনুশীলন চলবে। এশিয়া কাপ খেলতে শ্রীলঙ্কায় উড়াল দেওয়ার আগে আগে ২৫ আগস্ট পর্যন্ত চলবে অনুশীলন।



শেয়ার করুন :