অ্যান্ডারসনের অলরাউন্ডারিং পারফমেন্সে পাত্তাই পেলো না নিউ জার্সি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:২১ পিএম, ২৬ আগস্ট ২০২৩
অ্যান্ডারসনের অলরাউন্ডারিং পারফমেন্সে পাত্তাই পেলো না নিউ জার্সি

প্রথমে ব্যাট হাতে খেললেন ১৮ বলে ৪০ রানের ঝড়ো ইনিংস। এরপর বল হাতেও ধারণ করলেন রুদ্রমূর্তি। সব মিলিয়ে মরিচভিলি ইউনিটির কোরি অ্যান্ডারসনের অলরাউন্ডারিং পারফর্মেন্সের সামনে পাত্তাই পেলো না নিউ জার্সি লিজেন্ডস। এই কিউই অলরাউন্ডারের দাপটের দিনে বড় জয় পেয়েছে মরিচভিলি।

বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের মাস্টার্স টি-টেন টুর্নামেন্টে নিউ জার্সি লিজেন্ডসকে ৫৫ রানের ব্যবধানে হারিয়েছে নিউ জার্সি লিজেন্ডস। এ দিন আগে ব্যাটিং করতে নেমে শেহান জয়সুরিয়া, অবাস পিয়েনার ও অ্যান্ডারসনের ঝড়ো ইনিংসে ১২৪ রানের পুঁজি পায় মরিচভিলি। জবাবে অ্যান্ডারসনের তোপের মুখে ৬৯ রানে থামে লিজেন্ডসের ইনিংস।

এ দিন মরিচিভিলির দেওয়া ১২৫ রানের লক্ষ্য তাড়া করতে নেমে ৮ রানেই ২ উইকেট হারায় লিজেন্ডস। ফিরে যান জেসি রাইডার ও পিটার ট্রেগো। এরপর ক্লেমন ডেলপোর্ট ও ইউফুফ পাঠান মিলেও চেষ্টা করলেও শেষ পর্যন্ত পেরে ওঠেননি। ২ ওভারে মাত্র ৫ রান দিয়ে ৪ উইকেট নেন অ্যান্ডারসন।

এর আগে ব্যাটিং করতে নেমে ৫৩ রানের ওপেনিং জুটি পায় মরিচভিলি। ১৮ বলে ৩৪ রান করে শেহান ফিরলে ভাঙে জুটি। এরপর ১৩ বলে ১৫ রান রাজদ্বীপ দরবার রিটায়ার্ড হার্ট হয়ে ফেরেন।

শেষ দিকে পিয়েনার আর অ্যান্ডারসন মিলে লিজেন্ডস বোলারদের উপর রীতিমতো টর্নেডো চালিয়েছেন। শেষ পর্যন্ত ১১ বলে ২ চার ও ৩ ছক্কায় ৩১ রানে অপরাজিত থাকেন পিয়েনার। আর অন্যপাশে অ্যান্ডারসনের সংগ্রহ ১৭ বলে ২ চার ও ৪ ছক্কায় ৪০ রান।



শেয়ার করুন :