ভিডিও বার্তা নিয়ে আসছেন তামিম ইকবাল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০৫ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২৩
ভিডিও বার্তা নিয়ে আসছেন তামিম ইকবাল

অবসর নিলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বিশ্বকাপ খেলতে ফিরে এসেছিলেন তামিম ইকবাল। তবে ‘ইনজুরির’ কারণে বিশ্বকাপের দলে জায়গা পাননি বাংলাদেশ দলের ড্যাশিং খ্যাত ওপেনার তামিম ইকবাল। গুঞ্জন রয়েছে, অধিনায়ক সাকিব আল হাসান ও কোচ হাথুরু সিংহের না চাওয়াতেই তামিমকে দলে রাখা হয়নি।

অধিনায়ক থাকা অবস্থায় চলমান সিরিজের মধ্যে অবসর নিয়ে নানা ঘটনা সবারই জানা। তবে বিশ্বকাপ দল ঘোষণার আগে ঘটে যাওয়া নানা ঘটনা ভক্তকূলে এখনো কৌতুহলের বিষয়। তামিমকে ‘ইনজুরির’ দোহায় দিয়ে বাদ দেওয়া হলেও পেছনে নানা ঘটনা রয়েছে তা খুব সহজেই বোঝা যায়।

এসব নানা বিষয় নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড, সমর্থক ও ভক্তকূলে পরিস্কার করতে এবার তামিম ইকবাল নিজেই উদ্যোগ নিয়েছেন। বুধবার (২৭ সেপ্টেম্বর) ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এক বার্তা দিয়েছেন তিনি। তামিম জানান, বাংলাদেশ দল বিশ্বকাপ উদ্দেশ্যে দেশ ছাড়ার পর এক ভিডিও বার্তায় সব পরিস্কার করবেন।

স্ট্যাটাসে তামিম লিখেন, “আজকে বাংলাদেশ জাতীয় দল ভারতের উদ্দেশে রওনা দেওয়ার পর একটি ভিডিও বার্তার মাধ্যমে আমি সবাইকে বিগত কয়েক দিনের ঘটে যাওয়া ব্যাপারে কিছু কথা বলবো।”

তিনি আরও লিখেন, “গত কয়েক দিন অনেক কথাই গণমাধ্যমগুলোতে এসেছে। আমি মনে করি বাংলাদেশ দলের এবং আমার ভক্ত-সমর্থক সবারই পরিষ্কারভাবে সব কিছু জানার অধিকার রাখে।”

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সাকিব আল হাসানের নেতৃত্বাধীন ১৫ সদস্যের বিশ্বকাপ দল দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বিশ্বকাপ দলে ‘ইনজুরির’ কারণে জায়গা পাননি ওপেনার তামিম ইকবাল। তার পরিবর্তে জুনিয়র তামিমকে (তানজিদ হাসান তামিম) দলে নেওয়া হয়েছে। এছাড়া দীর্ঘদিন ধরে বাইরে থাকা মাহমুদউল্লাহ রিয়াদকে রাখা হয়েছে বিশ্বকাপ দলে।

ভারতের অনুষ্ঠিত আইসিসি ওয়ানডে বিশ্বকাপ খেলতে আজ বুধবার বিকেল ৪টায় ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ দল। বিশ্বকাপ দল দেশ ছাড়ার ভিডিও বার্তা দেবেন তামিম ইকবাল।



শেয়ার করুন :