বঙ্গবন্ধু স্টেডিয়ামের ট্র্যাকে ফিটনেস টেস্ট দিলেন মুশফিক-শান্তরা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:১৩ পিএম, ২০ এপ্রিল ২০২৪
বঙ্গবন্ধু স্টেডিয়ামের ট্র্যাকে ফিটনেস টেস্ট দিলেন মুশফিক-শান্তরা

জিম্বাবুয়ে ও বিশ্বকাপ সামনে রেখে ন্যাশনাল পুলে থাকা ক্রিকেটারদের ফিটনেস টেস্ট নিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শান্ত-মুশফিকদের ফিটনেস পরীক্ষা নিয়েছেন নতুন স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচ নাথান কেলি।

ফিটনেস পরীক্ষার জন্য দীর্ঘদিন পর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ফিরেছিলেন ক্রিকেটাররা। এক সময় সেখানে ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হলেও ২০০৬ সাল থেকে মাঠটি হয়ে ফুটবলের। ক্রিকেটারদের জন্য নতুন ঠিকানা হয়ে যায় মিরপুর শেরে বাংলা।

শনিবার বঙ্গবন্ধু স্টেডিয়ামের অ্যাথলেটিকস ট্র্যাকে ১৬০০ মিটার দৌড়ান বিসিবির ন্যাশনাল পুলে থাকা ক্রিকেটাররা। দুইভাবে দৌড়ের মাঝে একটিতে সবার আগে লক্ষ্যে পৌঁছেছেন তানজিম হাসান সাকিব। অন্যটিতে প্রথম হন নাহিদ রানা।
sportsmail24

সামনে ঘরের মাঠে জিম্বাবুয়ে সিরিজ থাকলেও বিসিবির দৃষ্টি এখন টি-টোয়েন্টি বিশ্বকাপে। ওয়েস্ট ইন্ডিজ এবং যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিতব্য বিশ্বকাপ সামনে রেখে ক্রিকেটারদের ফিটনেস ঠিক করতেই ক্রিকেটারদের নিয়ে যাওয়া হয়েছিল বঙ্গবন্ধু স্টেডিয়ামে।

বঙ্গবন্ধু স্টেডিয়ামের অ্যাথলেটিকস ট্র্যাকে মোট ৩৫ জন ক্রিকেটার নিজেদের ফিটনেস পরীক্ষায় অংশ নেন। স্টেডিয়ামটিতে নতুন বসানো ৪০০ মিটারের অ্যাথলেটিকস ট্র্যাকে চার চক্কর করে দৌড়ান ক্রিকেটাররা।
sportsmail24

এদিকে, এই ফিটনেস টেস্টে দেখায় যায় জাতীয় দলের বেশ কিছু তারকাকেও। টি-টোয়েন্টি থেকে অবসর নেওয়া তামিম ইকবাল ছাড়াও সাকিব আল হাসান, তাসকিন আহমেদ ও সৌম্য সরকার (ইনজুরি) ছিলেন অনুপস্থিত।

জানা গেছে, ক্রিকেটারদের ১৬০০ মিটার দৌড়ের ফিটনেস পরীক্ষা বঙ্গবন্ধু স্টেডিয়ামের অ্যাথলেটিকস ট্র্যাকে হলেও বাকি পরীক্ষাগুলো মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামেই অনুষ্ঠিত হবে।



শেয়ার করুন :