জিম্বাবুয়ে সিরিজের প্রস্তুতি ক্যাম্পে নেই সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:১৪ পিএম, ২৩ এপ্রিল ২০২৪
জিম্বাবুয়ে সিরিজের প্রস্তুতি ক্যাম্পে নেই সাকিব

মিরপুরে মঙ্গলবার শিষ্যদের নিয়ে অনুশীলনে কোচ চন্ডিকা হাথুরুসিংহে, ছবি : বিসিবি

জিম্বাবুয়ের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রস্তুতি ক্যাম্পের জন্য ১৭ সদস্যের দল দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। চট্টগ্রামে অনুষ্ঠিতব্য তিন দিনব্যাপী এ প্রস্তুতি ক্যাম্পে নাম নেই সাকিব আল হাসানের।

মঙ্গলবার (২৩ এপ্রিল) বিসিবি অফিসিয়াল হোয়াটসঅ্যাপ গ্রুপে ১৭ সদস্যের প্রস্তুতি ক্যাম্পের জন্য টাইগারদের দল জানানো হয়েছে।

ঘোষিত ১৭ সদস্যের টাইগার দল নিয়ে চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ২৬, ২৭ এবং ২৮ এপ্রিল তিন দিনের প্রস্তুতি ক্যাম্প অনুষ্ঠিত হবে। এরপর জিম্বাবুয়ে সিরিজের জন্য চূড়ান্ত ঘোষণা করা হবে।

সাকিব না থাকলেও তিন দিনের এ ক্যাম্পের দলে ডাক পেয়েছেন পারভেজ হোসেন ইমন, তানভির ইসলামের ও মোহাম্মদ সাইফউদ্দিনের মতো ক্রিকেটার।

জিম্বাবুয়ের বিপক্ষে মাঠের মূল লড়াই শুরু হবে ৩ মে। এরপর ৫ ও ৭ মে আরও দুটি টি-টোয়েন্টি চট্টগ্রামে অনুষ্ঠিত হওয়ার পর সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুরে।

জিম্বাবুয়ের এবারের সফরে টি-টোয়েন্টি সিরিজের পাশাপাশি দুটি টেস্ট খেলার কথা থাকলেও বিশ্বকাপকে সামনে রেখে দুই দলের বোর্ড টেস্ট সিরিজটি স্থগিত করেছে। পরে অবশ্য সুবিধা মতো সময়ে টেস্ট সিরিজটি অনুষ্ঠিত হবে।

প্রস্তুতি ক্যাম্পে বাংলাদেশ দল
নাজমুল হোসেন শান্ত, লিটন দাস, তানজিদ হাসান তামিম, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, শেখ মেহেদী, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তানজিম হাসান সাকিব, পারভেজ হোসেন ইমন, তানভির ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, হাসান মাহমুদ, মোহাম্মদ সাইফউদ্দিন এবং সৌম্য সরকার।



শেয়ার করুন :