তিন বোলারকে অস্বস্তিবোধ করতেন তামিম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৫৬ এএম, ০১ মে ২০২০
তিন বোলারকে অস্বস্তিবোধ করতেন তামিম

ফাইল ছবি

তামিম ইকবাল, বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ রান সংগ্রাহক এবং সফল একজন ওপেনিং ব্যাটসম্যান। যেকোন বোলার তামিমকে বল করার সময় সেটি মাথাও রাখেন। তবে তামিমও যে কিছু বোলারের বল খেলতে অস্বস্তিবোধ করতেন, সে তথ্য তিনি নিজেই জানালেন।

সম্প্রতি ফেসবুক লাইভে এসে ভক্তদের সাথে কথোকথনে তামিম ইকবাল এ তথ্য জানান। লাইভে তামিম ইকবাল তিনজন বোলারের নাম উল্লেখ করেন, যাদের আন্তর্জাতিক অঙ্গনে খেলতে অস্বস্তিবোধ করতেন।

এ সময় নির্দিষ্ট করে পাকিস্তানের অফ-স্পিনার সাইদ আজমল, ভারতের রবীচন্দ্রন অশ্বিন ও দক্ষিণ আফ্রিকার পেসার মরনে মরকেলের নাম বলেন তামিম।

বাংলাদেশের এ ওপেনিং ব্যাটসম্যান বলেন, ‘আজমল ও অশ্বিনকে খেলতে গিয়ে আমি মাঝে মাঝে দোটানায় পড়ে যেতাম। এই দু’স্পিনারের জন্য আমাকে ক্রিজে কঠিন সময় পার করতে হতো। মরকেলকে খেলাও কঠিন ছিল, বিশেষভাবে আমার মতো বাঁ-হাতি ব্যাটসম্যানের।’

সম্প্রতি তিন কঠিন তিন বোলার হিসবে মুত্তিয়া মুরালিধরন, মরনে মরকেল ও জোফরা আর্চারের নাম উল্লেখ করেছেন সাকিব। লাইভ অনুষ্ঠানে কোন দ্বিধা-দ্বন্দ ছাড়াই বাংলাদেশের সর্বকালের সেরা ক্রিকেটার হিসেবে সাকিব আল হাসানকে অ্যাখায়িত করেন তামিম ইকবাল।

টাইগারদের ওয়ানডে অধিনায়ক বলেন, সাকিবের মত খেলোয়াড় দলে থাকাটা একটা আশীর্বাদ। তিনি এমন একজন খেলোয়াড়র যাকে সব অধিনায়কই দলে চাইবেন। অক্টোবর আসতে এখনো দু’মাস বাকি এবং আমি নিশ্চিত, সে দারুণভাবে ফিরে আসবে। যখন তার নিষেধাজ্ঞা শেষ হবে, আমি নিশ্চিত, এমন কোন অধিনায়ক নেই যে, তাকে দলে চাইবে না।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ] 



শেয়ার করুন :


আরও পড়ুন

দেশের ক্রিকেটে ২০১৫ ফেরাতে চান তামিম ইকবাল

দেশের ক্রিকেটে ২০১৫ ফেরাতে চান তামিম ইকবাল

৯১ ক্রীড়াবিদের পাশে তামিম ইকবাল

৯১ ক্রীড়াবিদের পাশে তামিম ইকবাল

সমালোচনায় মেতে না থেকে লড়াইয়ে জয় সম্ভব : তামিম

সমালোচনায় মেতে না থেকে লড়াইয়ে জয় সম্ভব : তামিম

সাকিব যোদ্ধার মতো ফিরে আসবেন : সৈকত

সাকিব যোদ্ধার মতো ফিরে আসবেন : সৈকত