কমলো অনুশীলন, রোববার শ্রীলঙ্কা যাবে টাইগাররা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:২৬ পিএম, ২৪ আগস্ট ২০২৩
কমলো অনুশীলন, রোববার শ্রীলঙ্কা যাবে টাইগাররা

শ্রীলঙ্কা ও পাকিস্তানে হাইব্রিড মডেলের এশিয়া কাপ শুরু হবে ৩০ আগস্ট (বুধবার)। আসরের দ্বিতীয় দিন বৃহস্পতিবার শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ দিয়ে নিজেদের এশিয়া কাপ শুরু করবে বাংলাদেশ। আসর শুরুর দুইদিন আগে শ্রীলঙ্কা যাবে বাংলাদেশ ক্রিকেট দল।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। বলা হয়, এশিয়া কাপের আগে বাংলাদেশ ক্রিকেট দলের আনুষ্ঠানিক অনুশীলন একদিন কমিয়ে আনা হয়েছে।

পূর্বের সূচি অনুযায়ী মিরপুরে শুক্রবার (২৫ আগস্ট) পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট দলের অনুশীলন করার কথা ছিল। তবে বৃহস্পতিবার জানানো হয়, শুক্রবার অনুশীলন করবে না বাংলাদেশ ক্রিকেট দল। শুক্র ও শনিবার বিশ্রাম শেষে রোববার (২৭ আগস্ট) দুপুরে শ্রীলঙ্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবে বাংলাদেশ দল।

শুক্র ও শনিবার অনুশীলন না করায় বৃহস্পতিবারই শেষ হচ্ছে বাংলাদেশ ক্রিকেট দলের অনুশীলন। এ দিন এশিয়া কাপের জন্য ঘোষিত ১৭ সদস্যদের নিয়ে দুই ভাগে বিভক্ত হয়ে ম্যাচ খেলা হয়। যা এ রিপোর্ট লিখার সময়ও মিরপুরে ম্যাচ চলছে।

এদিকে, শ্রীলঙ্কায় লঙ্কা প্রিমিয়ার লিগ খেলে দেশে ফিরলেও অনুশীলন করা হয়নি অধিনায়ক সাকিব আল হাসানের। বৃহস্পতিবার মিরপুরে এসে কোচ চন্ডিকা হাথুরুসিংহের সাথে মিটিং সারলেও মাঠের অনুশীলনে তাকে দেখা যায়নি।

এশিয়া কাপের গ্রুপ পর্বে বাংলাদেশের ম্যাচ সূচি
৩১ আগস্ট : বাংলাদেশ-শ্রীলঙ্কা, ক্যান্ডি
৩ সেপ্টেম্বর : বাংলাদেশ-আফগানিস্তান, লাহোর।

বাংলাদেশ দল
সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়ম মুশফিকুর রহিম, আফিফ হোসন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, নাসুম আহমেদ, শেখ মাহাদী, নাঈম শেখ, শামীম হোসেন পাটোয়ারী, তানজিদ হাসান তামিম এবং তানজিম হাসান সাকিব।



শেয়ার করুন :