ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে লিটন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:১১ পিএম, ০৬ সেপ্টেম্বর ২০২৩
ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে লিটন

এশিয়া কাপের সুপার ফোরের প্রথম ম্যাটে পাকিস্তানের বিপক্ষে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান। ম্যাচটি ইনজুরির কারণে ছিটকে যাওয়া নাজমুল হোসেন শান্ত পরিবর্তে একাদশে ঢুকেছেন লিটন কুমার দাস।

ইনজুরির কারণে দারুণ ফর্মে থাকা শান্ত এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন। তার পরিবর্তে দলে নেওয়া হয়েছে জ্বরের কারঠে ছিটকে যাওয়া লিটন দাসকে। নতুন করে দলে যুক্ত হওয়ার পর এবার একাদশেও জায়গা পেলেন তিনি। চলমান এশিয়া কাপে লিটন দাসের এটাই প্রথম ম্যাচ।

লিটন দাস ছাড়া আগের একাদশ থেকে আর কোন পরিবর্তন আনেনি বাংলাদেশ। সর্বশেষ আফগানিস্তানের বিপক্ষে দারুণ খেলা ক্রিকেটারদের উপরই আস্থা রাখা হয়েছে।

অন্যদিকে, পাকিস্তানের একাদশে একটি পরিবর্তনের তথ্য একদিন আগেই জানিয়ে দেওয়া হয়েছে। মোহাম্মদ নওয়াজের জায়গায় দলে ঢুকেছেন মিডিয়াম পেসার ফাহিম আশরাফ।

বাংলাদেশ একাদশ
মোহাম্মদ নাঈম, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস, তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান (অধিনায়ক), মুশফিকুর রহিম, শামীম হোসেন পাটোয়ারী, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম এবং হাসান মাহমুদ।

পাকিস্তান একাদশ
ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আগা সালমান, ইফতেখার আহমেদ, শাদাব খান, ফাহিম আশরাফ, শাহিন আফ্রিদি, নাসিম শাহ এবং হারিস রউফ।



শেয়ার করুন :