দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবেন সাকিব, আনফিট তাসকিন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৪৮ পিএম, ২৩ অক্টোবর ২০২৩
দক্ষিণ আফ্রিকার বিপক্ষে খেলবেন সাকিব,  আনফিট তাসকিন

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে অধিনায়ক সাকিব আল হাসান ফিরলেও টাইগার পেসার তাসকিন আহমেদের ফেরা হচ্ছে না। মুম্বাইয়ে প্রোটিয়াদের বিপক্ষে মাঠে নামার আগের দিন সংবাদ সম্মেলনে সাকিব নিজেই এ তথ্য নিশ্চিত করেছেন।

ইনজুরির কারণে ভারতের বিপক্ষে সাকিব-তাসকিনকে ছাড়াই খেলতে হয়েছে টাইগারদের। তবে আশার কথা হলো, নিজেকে ফিট মনে করছেন অধিনায়ক সাকিব। জানালেন, মুম্বাইয়ে আজ (সোমবার) রানিং করে কোন সমস্যা না পেলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে না খেলার কোন শঙ্কা নেই।

সাকিব বলেন, ‍“গতকাল যখন অনুশীলন করেছি কোন কিছু (নেগেটিভ) ফিল করিনি। আজকেও অনুশীলন করবো, যদি সবকিছু ঠিক থাকে আশা করি.. (খেলবো)।”

তাসকিনকে নিয়ে সাকিব বলেন, “তাসকিন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে এভেইলএবল না। বাট আশা করি পরবর্তী ম্যাচে (নেদারল্যান্ডসের বিপক্ষে) সে এভেইলএবল হবে। সোল্ডারে ব্যথা পাওয়ায় সে ম্যাচগুলো মিস করছে।”

টাইগার অধিনায়ক আরও বলেন, “ফিজিও দুই ম্যাচে তাকে (তাসকিন) বিশ্রামে রাখার পরামর্শ দিয়েছে। আশা করি রেক্সট ম্যাচে তাকে পাওয়া যাবে। তাসকিন বাংলাদেশ দলের জন্য গুরুত্বপূর্ণ একজন ক্রিকেটার। তার দলে না থাকা দলের জন্য ক্ষতি। তবে আশা করি অন্যরা তার অভাব পূরণ করবে।”

বিশ্বকাপে বাংলাদেশ এখন পর্যন্ত চারটি ম্যাচ খেলেছে। জয় দিয়ে বিশ্বকাপ শুরু করলেও পরের তিন ম্যাচে টানা হারের স্বাদ নিয়ে পিছিয়ে পড়েছে বাংলাদেশ। তবে টাইগার অধিনায়ক সাকিব আল হাসান মনে করেন, বাংলাদেশের এখনো সেমিফাইনালে খেলার সুযোগ এবং সম্ভাবনা রয়েছে।


শেয়ার করুন :