ভালো খেলার সাথে ভাগ্যও দরকার : মাশরাফি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:২৭ পিএম, ০৫ জুন ২০১৯

বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের কাছে ২ উইকেটে হেরে গেছে বাংলাদেশ। জয়ের জন্য শেষ বল পর্যন্ত লড়াই করেছে টাইগাররা। এমন হারে অসন্তুষ্ট নন অধিনায়ক মাশরাফি। বললেন, ভালো খেলার সঙ্গে লাকেরও (ভাগ্য) দরকার। 

ম্যাচ শেষে সম্মেলনে এমনটাই জানিয়েছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। বলেন, এই উইকেটে ২৫০ রান যে কোন দলের জন্য কঠিন। তবে ২৩০ বা ২৪০ রান, শুধু এ ম্যান না পরের ম্যাচে এর চেয়েও খারাপ করতে পারি। যেটা সবারই কম-বেশি হচ্ছে।

তিনি আরও বলেন, আমাদের টিমের যেটাই করতে হয় আমরা চেষ্টা করবো। খেলোয়াড়দের বডি লেঙ্গুয়েজ যেন ঠিক থাকে। যেটা নরমালি আমাদের হয়ে থাকে।

মাশরাফি বলেন, আজকে আমার মনে হয যে আমরা সবসময় চেষ্টা করেছি, যখন ৯০/৯২ রান লাগবে, ৮ উইকেট হাতে ওদের। সাধারণত যেটা হয়, আমরা ম্যাচ ছেড়ে দেই। কিন্তু আজ আমরা শেষ পর্যন্ত চেষ্টা  করেছি।

সবসময় চেষ্টা করতে থাকলে একটা সময় কোন না কোন সুযোগ তৈরি হয়। আজকেও সুযোগটা তৈরি হয়েছিল। আমরা ফিফটি ফিফটি ছিলাম, যদি দুটি বলে দুটি উইকেট পড়ে যেত। তাহলে আমরা হয়তো ম্যাচটা জিততে পারতাম।

টাইগার অধিনায়ক বলেন, খেলার সাথে ভাগ্যও দরকার হয়। শুধু ভালো খেললেই হয় না।

সংবাদ সম্মেলনের আগে ম্যাচ পরবর্তী পুরস্কার বিতরণী অনুষ্ঠানে মাশরাফি বলেন, আজকের উইকেটটা ভালো ছিল। তবে আমরা ২০-৩০ রান কম করেছিলাম। আউটফিল্ডটা স্লো ছিল। আমি মনে করি আমরা অনেক বেশি উইকেট হারিয়েছি, বিশেষ করে ব্যাটসম্যানরা সেট হয়ে সাজঘরে ফিরে যাচ্ছিল।


শেয়ার করুন :


আরও পড়ুন

দলের এমন জয়ে খুশি মাশরাফি, চান ধারাবাহিকতা

দলের এমন জয়ে খুশি মাশরাফি, চান ধারাবাহিকতা

বিশ্বকাপে অধিনায়ক মাশরাফির রেকর্ড

বিশ্বকাপে অধিনায়ক মাশরাফির রেকর্ড

লড়াই করেও হারলো বাংলাদেশ

লড়াই করেও হারলো বাংলাদেশ

২০০তম ম্যাচে সাকিবের ৬৪

২০০তম ম্যাচে সাকিবের ৬৪