২১৭ করতেই দিশেহারা জিম্বাবুয়ে

স্পোর্টসমেইল২৪ ডেস্ক স্পোর্টসমেইল২৪ ডেস্ক প্রকাশিত: ০৫:৪৩ এএম, ২৪ জানুয়ারি ২০১৮
২১৭ করতেই দিশেহারা জিম্বাবুয়ে

ত্রিদেশীয় সিরিজের চতুর্থ ম্যাচে ৫০ ওভার ব্যাট করে ৯ উইকেটে ২১৬ রান সংগ্রহ করে বাংলাদেশ। ছোট সংগ্রহ পেয়ে জিম্বাবুয়েকেই এগিয়ে রাখা হয়েছিল। তবে টাইগার বোলারদের তোপের মুখে দিশেহারা হয়ে পড়েছে জিম্বাবুয়ে দল।

এ রিপোর্ট লেখা পর্যন্ত জিম্বাবুয়ে ৮ উইকেট হারিয়ে ১১৬ রান সংগ্রহ করেছে। তবে দুই উইকেটের সঙ্গে হাতে রয়েছে আরও ১৬টি ওভার।

জিম্বাবুয়ে উইকেটের পতনের শুরুটা করেছিলেন মাশরাফি বিন মর্তুজা, মাঝে সাকিব আল হাসানের জোড়া আঘাত। এরপর আবারও দৃশ্যপটে মাশরাফি। পেস আর স্পিনের এই যুগলবন্দীতে মিরপুরে ত্রিদেশীয় সিরিজের ম্যাচে ৩৪ রানে ৪ উইকেট হারিয়ে রীতিমত বিপদে পড়ে যায় জিম্বাবুয়ে।

২১৬ রানের ছোট পুঁজি নিয়ে বল হাতে শুরুটা দুর্দান্ত খেলছে বাংলাদেশের। অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাই সেই শুরুটা দিয়েছেন। মাশরাফির পর সাকিবের ঘূর্ণি জাদুর সামনে পড়েছে জিম্বাবুয়ে। ইনিংসের সপ্তম ওভারের শেষ দুই বলে সলোমন মিরে আর ব্রেন্ডন টেলরকে ফিরিয়ে দিয়েছেন বাঁহাতি এই অলরাউন্ডার।

বিপদে পড়া জিম্বাবুয়েকে এরপর আরও চাপে ফেলেছেন মাশরাফি। ম্যাচে তার দ্বিতীয় শিকার হয়ে সাজঘরের পথে হেঁটেছেন ১১ রান করা ক্রেইগ আরভিন। এবারও স্লিপে ক্যাচ, ফিল্ডার সেই সাব্বির রহমান।


শেয়ার করুন :