ঐতিহাসিক জয়ে বাড়তি বোনাস পাচ্ছেন ক্রিকেটাররা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:১১ পিএম, ০৫ জানুয়ারি ২০২২
ঐতিহাসিক জয়ে বাড়তি বোনাস পাচ্ছেন  ক্রিকেটাররা

নিউজিল্যান্ড ক্রিকেট দলকে হারিয়ে আনন্দে ভাসছে দেশের ক্রিকেটাঙ্গন। নিউজিল্যান্ডের ঘরের মাঠে প্রথম জয়ে ‘আমরা কবরো জয়...’ ধ্বনিতে ড্রেসিং রুম কাপিয়েছেন টাইগাররা। এবার তাদের জন্য আরও একটি সুসংবাদ দিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস। জানালেন, ঐতিহাসিক এ জয়ে ক্রিকেটারদের দেওয়া হবে বাড়তি বোনাস।

আন্তর্জাতিক যেকোন ম্যাচ জিতলেই ক্রিকেটাররা ম্যাচ ফির বাইরে বোনাস পেয়ে থাকেন। সেই ধারাবাহিকতায় নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্ট জয়েও মমিনুল হকদের জন্য বোনাস বরাদ্দ রয়েছে। তবে নিউজিল্যান্ডের ঘরের মাঠে দলের ঐতিহাসিক জয়ে বাড়তি বোনাসের ব্যবস্থা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বুধবার (৫ জানুয়ারি) নিউজিল্যান্ডের বিপক্ষে মাউন্ট মঙ্গানুই-এ সিরিজের প্রথম টেস্টে ৮ উইকেটে জয় তুলে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। টাইগারদের এ ঐতিহাসিক জয়ে ভক্তকূল-সহ খুশি জোয়ার বইছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডেও।

জয়ের প্রতিক্রিয়া জানাতে গিয়ে বাড়তি বোনাস দেওয়ার কথা জানিয়েছেন জালাল ইউনুস। সংবাদ মাধ্যমকে তিনি বলেন, ‍বোর্ড সভাপতি (নাজমুল হাসান পাপন) ক্রিকেটারদের সঙ্গে কথা বলেছেন। টিম ম্যানেজমেন্টের সঙ্গেও তিনি কথা বলেছেন। এ জয়ে বোনাস তো থাকবেই। এছাড়া বাড়তি বোনাস দেওয়ার বিষয়েও আমরা ভাবছি।

জালাল ইউনুস আরও বলেন, নিউজিল্যান্ডের মাঠে ওদেরকে হারানো নিশ্চিতভাবে আমাদের জন্য বড় অর্জন। সবাই একটা ট্রমার মধ্য দিয়ে গেছে। বিশ্বকাপের পর পাকিস্তান সিরিজে ভালো করতে না পারলেও নিউজিল্যান্ডে গিয়ে দুর্দান্ত পারফরম্যান্স করেছে ছেলেরা।

নিউজিল্যান্ডে মাঠে এর আগে ক্রিকেটের কোন ফরম্যাটেই জয় ছিল না বাংলাদেশ ক্রিকেট দলের। তবে সেই অপবাদ এখন আর থাকছে না। তাও আবার টেস্ট ম্যাচে জয়। নিউজিল্যান্ডকে ৮ উইকেটে হারিয়ে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসরে শুভ সূচনা করলো বাংলাদেশ।

স্পোর্টসমেইল২৪/আরএস

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নিউজিল্যান্ডে টাইগার গর্জন, বাংলাদেশের ঐতিহাসিক টেস্ট জয়

নিউজিল্যান্ডে টাইগার গর্জন, বাংলাদেশের ঐতিহাসিক টেস্ট জয়

টেনশনে রাতে ঘুমাতে পারেননি মমিনুল হক

টেনশনে রাতে ঘুমাতে পারেননি মমিনুল হক

সফলতার জন্য ধৈর্য্য ধরতে হয় : ইবাদাত হোসেন

সফলতার জন্য ধৈর্য্য ধরতে হয় : ইবাদাত হোসেন

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের আশা ক্রীড়া প্রতিমন্ত্রীর

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ের আশা ক্রীড়া প্রতিমন্ত্রীর