টেস্ট দলে নেই রোহিত, ক্ষিপ্ত সৌরভ-হরভজন

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১১:৫৭ এএম, ০১ অক্টোবর ২০১৮
টেস্ট দলে নেই রোহিত, ক্ষিপ্ত সৌরভ-হরভজন

সময়টা দারুণ যাচ্ছে ভারতের অন্যতম সেরা ব্যাটসম্যান রোহিত শর্মার। তবে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুই টেস্টের দলে রোহিতকে রাখেননি নির্বাচকরা। এর আগে ইংল্যান্ড সফরে পাঁচ টেস্টের দলেও ছিলেন না রোহিত। আর তাতেই এবার বেশ অবাক হয়েছেন প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ। এছাড়া এই তারকাকে টেস্ট দলে না দেখে রীতিমতো অবাক হয়েছেন হরভজন সিংও।

এশিয়া কাপ জয়ী রোহিতকে অভিনন্দন জানিয়ে টুইট করেছেন সৌরভ। সেই সঙ্গে টেস্ট দল থেকে রোহিতের বাদ পড়া নিয়ে টুইট করে তিনি লিখেছেন, " ...রোহিত শর্মা অসাধারণ! টেস্ট দলে যখনই রোহিতের নাম চোখে পড়ে না, তখনই অবাক হই। তবে রোহিতের টেস্ট দলে আসা আর বেশি দূরের নয়।"

প্রসঙ্গত, চলতি বছরের শুরুতে দক্ষিণ আফ্রিকায় শেষ টেস্ট খেলেছিলেন রোহিত। সিরিজের প্রথম দুই টেস্টে তাঁর রান ছিল ১০, ১১, ১০ ও ৪৭। সিরিজের শেষ টেস্টে বাদ পড়েন তিনি। তারপর থেকে আর ভারতীয় টেস্ট দলে জায়গা পাননি রোহিত।

এদিকে, রোহিতকে টেস্ট দলে না নেওয়ায় সৌরভের মতো বেজায় চটেছেন হরভজন সিং। ভাজ্জি টুইট করে লিখেছেন, "ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্টে রোহিতের জায়গা হল না। নির্বাচকরা সত্যি কী ভাবছেন বলুন তো? কারো কাছে এ নিয়ে কোন ক্লু আছে। দয়া করে আমাকে একটু বলবেন, আমি কী করে এই সিদ্ধান্ত হজম করব?" শুধু সৌরভ বা হরভজন নন। ভক্তরাও সোশ্যাল মিডিয়ায় তুমুল ঝড় তুলেছেন রোহিতের টেস্ট দলে না থাকা নিয়ে।


শেয়ার করুন :


আরও পড়ুন

সাকিবকে টপকে শীর্ষে রশিদ খান

সাকিবকে টপকে শীর্ষে রশিদ খান

দেশে ফিরেছেন টাইগাররা

দেশে ফিরেছেন টাইগাররা

ছেলের বাবা হলেন তাসকিন

ছেলের বাবা হলেন তাসকিন

ম্যাচ হারলেও বাংলাদেশের হৃদয় জিতেছে

ম্যাচ হারলেও বাংলাদেশের হৃদয় জিতেছে