দুবাই টি-টোয়েন্টি লিগের সাথে যুক্ত হলো ডিপি ওয়ার্ল্ড

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:২৯ পিএম, ১৬ ডিসেম্বর ২০২২
দুবাই টি-টোয়েন্টি লিগের সাথে যুক্ত হলো ডিপি ওয়ার্ল্ড

সংযুক্ত আরব আমিরাত ভিত্তিক টি-টোয়েন্টি টুর্নামেন্ট ইন্টারন্যাশনাল টি-২০ লিগ নতুন স্পন্সর খুঁজে পেয়েছে। ২০২৩ সালের জানুয়ারিতে শুরু হতে যাওয়া ৬ দলের এ টুর্নামেন্টের সঙ্গে পাঁচ বছরের চুক্তি করেছে ডিপি ওয়ার্ল্ড। এখন থেকে টুর্নামেন্টটির নাম হবে ‘ডিপি ওয়ার্ল্ড ইন্টারন্যাশনাল টি-২০’।

আন্দ্রে রাসেল, শিমরন হেটমায়ার, মঈন আলীদের মতো ৮৪ জন আন্তর্জাতিক তারকা খেলবেন এ টুর্নামেন্ট। থাকবেন ২৪ জন স্থানীয় ক্রিকেটারও। সংযুক্ত আরব আমিরাতের তিন ভেন্যু শারজা, দুবাই ও আবুধাবিতে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

নতুন স্পন্সর নিয়ে ইন্টারন্যাশনাল টি-টোয়েন্টি লিগের চেয়ারম্যান খালিদ আল জারোনি বলেছেন, “ডিপি ওয়ার্ল্ডের সঙ্গে একাধিক বছরের জন্য চুক্তি করতে পেরে আমরা আনন্দিত। ডিপি ওয়ার্ল্ড আন্তর্জাতিকভাবে স্বীকৃত দুবাই ভিত্তিক একটি স্পোর্টিং ইভেন্ট। তাদের সঙ্গে চুক্তি করতে পেরে আমরা সন্তুষ্ট। পুরো ইউএই ও আন্তর্জাতিক মঞ্চে হতে যাওয়া এই টুর্নামেন্ট আশা করি লাভজনক হবে আমাদের জন্য।”

ডিপি ওয়ার্ল্ডের সিইও জাফফা বলেছেন, “ডিপি ওয়ার্ল্ড আনন্দের সঙ্গে ইউএই টি-টোয়েন্টি লিগের সঙ্গে নিজেদের চুক্তির কথা জানাচ্ছে। ইউএই, ডিপি ওয়ার্ল্ড ও ইন্টারন্যাশনাল টি-টোয়েন্টি আশা করি নতুন দর্শকদের কাছে এটা পৌঁছে যাবে। এটা আমাদের নিজেদের ক্রেতাদের সঙ্গে সম্পর্ক বাড়ানোর একটি সুযোগও।”


শেয়ার করুন :