টি-টোয়েন্টি সিরিজের টিকিটের মূল্য প্রকাশ, মিলিবে অনলাইনেও

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৩০ পিএম, ২৫ মার্চ ২০২৩
টি-টোয়েন্টি সিরিজের টিকিটের মূল্য প্রকাশ, মিলিবে অনলাইনেও

আয়ারল্যান্ড সিরিজের সিলেট পর্ব থেকে টাইগার ভক্তদের আর লাইনে দাঁড়িয়ে টিকিট নিতে হচ্ছে না। সেই ধারাবাহিকতায় এবার চট্টগ্রাম পর্বে টি-টোয়েন্টি সিরিজেও ম্যাচের টিকিট পাওয়া যাবে অনলাইনে। আইরিশদের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের টিকিট মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সিরিজের সবগুলো ম্যাচ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম অনুষ্ঠিত হবে। সিরিজের ম্যাচগুলোর টিকিট অনলাইনে ছাড়াও স্বশরীরেরও কাটা যাবে।

যার অরলাইনে টিকিট না থেকে স্বশরীরে কাটতে চান তাদেরকে সাগরিকা কাউন্টার ও এম এ আজিজ স্টেডিয়ামের কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করতে হবে। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন টিকিট সংগ্রহ করা যাবে।

সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত টিকিট কাউন্টারগুলো খোলা থাকবে। একই সময়ে যারা অনলাইনে টিকিট কাটবেন তারা বুথ থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন।

টি-টোয়েন্টির ম্যাচের টিকিটের সর্বোচ্চ মূল্য ধরা করা হয়েছে গ্র্যান্ড স্ট্যান্ডের, ১৫০০ টাকা। রুফ টপ হসপিটালিতে খেলা দেখতে হলেও একই পরিমাণ টাকা খরচ করতে হবে। এছাড়া ইন্টারন্যাশনাল স্ট্যান্ড ১ হাজার টাকা, ক্লাব হাউজ ৫’শ, ইস্টার্ন স্ট্যান্ড ৩’শ, ওয়েস্টার্ন স্ট্যান্ডের টিকিটের মূল্য ধরা হয়েছে ২’শ টাকা।


শেয়ার করুন :