বাংলাদেশ নারী টি-টোয়েন্টি দলে নতুন দুই মুখ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:০২ পিএম, ১৮ অক্টোবর ২০২৩
বাংলাদেশ নারী টি-টোয়েন্টি দলে নতুন দুই মুখ

পাকিস্তানের বিপক্ষে চট্টগ্রামে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য নারী দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলের নেতৃত্ব দিবেন নিয়মিত অধিনায়ক নিগার সুলতান জ্যোতি। তার ডেপুটি হিসেবে থাকবেন নাহিদ আক্তার।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে যথাক্রমে ২৫, ২৭ ও ২৯ অক্টোবর সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। সব ম্যাচই হবে দিবা-রাত্রির।

দলে নতুন মুখ হিসেবে ডাক পেয়েছেন শরিফা খাতুন এবং নিশিতা আক্তার নিশি। এছাড়া দলে ফিরেছেন মুর্শিদা খাতুন এবং ফারিহা ইসলাম তৃষ্ণা। তবে আগের ম্যাচ থেকে বাদ পড়েছেন লতা মণ্ডল, ফারজানা হক এবং দিশা বিশ্বাস।

টি-টোয়েন্টি শেষে ঢাকায় তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে দুই দল। মিরপুরে ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে যথাক্রমে ৪, ৭ ও ১০ নভেম্বর। সকাল সাড়ে ৯টায় শুরু খেলা। সিরিজটি আইসিসি উইমেন’স চ্যাম্পিয়নশিপের অন্তর্ভুক্ত।

বাংলাদেশ নারী দল
নিগার সুলতানা জ্যোতি (অধিনায়ক), নাহিদা আক্তার (সহ-অধিনায়ক), শামিমা সুলতানা, মুর্শিদা খাতুন, সোবহানা মোস্তারি, স্বর্ণা আক্তার, রিতু মনি, শরিফা খাতুন, সানজিদা আক্তার মাগলা, রাবেয়া, সুলতানা খাতুন, ফাহিমা খাতুন, নিশিতা আক্তার নিশি, মারুফা আক্তার, ফারিহা ইসলাম তৃষ্ণা, সাথি রানী।


শেয়ার করুন :