টস জিতে ফিল্ডিংয়ে অপরিবর্তিত বাংলাদেশ, শ্রীলঙ্কার এক পরিবর্তন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ০৬ মার্চ ২০২৪
টস জিতে ফিল্ডিংয়ে অপরিবর্তিত বাংলাদেশ, শ্রীলঙ্কার এক পরিবর্তন

সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচেও টস জিতে প্রথমে ফিল্ডিং বেছে নিয়েছে টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। প্রথম ম্যাচ হেরে সিরিজ রক্ষার দ্বিতীয় টি-টোয়েন্টিতেও একই একাদশ নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশঅ অন্যদিকে, একাদশে একটি পরিবর্তন নিয়ে খেলছে শ্রীলঙ্কা।

সিরিজ রক্ষার ম্যাচে বাংলাদেশ কোন পরিবর্তন না আনলেও একটি পরিবর্তন এনেছে শ্রীলঙ্কা। স্পিনার আকিলা দনাঞ্জয়ার জায়গায় দলে এসেছেন পেসার দিলশান মাদুশঙ্কা।

বাংলাদেশ একাদশ
নাজমুল হোসেন (অধিনায়ক), লিটন দাস, সৌম্য সরকার, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, রিশাদ হোসেন ও জাকের আলী।

শ্রীলঙ্কা একাদশ
আভিস্কা ফার্নান্ডো, কুশল মেন্ডিস, কামিন্দু মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, চারিত আসালাঙ্কা (অধিনায়ক), অ্যাঞ্জেলো ম্যাথুস, দাসুন শানাকা, মহীশ তিকশানা, দিলশান মাদুশঙ্কা, বিনুরা ফার্নান্ডো, মাতিশা পাতিরানা।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে প্রথম ম্যাচে জয়ের খুব কাছে গিয়েও হারতে হয়েছে টাইগারদের। ২০৭ রানের বিশাল লক্ষ্যে ব্যাট করতে নেমে মাহমুদউল্লাহ রিয়াদ এবং তরুণ ক্রিকেটার জাকের আলী অনিকের দুর্দান্ত ব্যাটিংয়ে ২০৩ রান করেছিল বাংলাদেশ।


শেয়ার করুন :