টি-টোয়েন্টি বিশ্বকাপে হামলার হুমকি!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৫০ পিএম, ০৬ মে ২০২৪
টি-টোয়েন্টি বিশ্বকাপে হামলার হুমকি!

আইসিসি পুরুষ টি-টোয়েন্টি বিশ্বকাপে সন্ত্রাসী হামলার সতর্কবার্তা পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ। তবে ওয়েস্ট ইন্ডিজের পক্ষ থেকে জানানো হয়েছে, বিশ্বকাপে শতভাগ নিরাপত্তা ব্যবস্থায় তারা প্রস্তুত রয়েছে।

ক্রিকেট ভিত্তিক আন্তর্জাতিক সংবাদ মাধ্যম ক্রিকবাজের এক প্রতিবেদনে এমন তথ্য জানানো হয়েছে।

বলা হয়, ওয়েস্ট ইন্ডিজ উত্তর পাকিস্তান থেকে বিশ্বকাপে সন্ত্রাসী সতর্কতা পেয়েছে। এমন বার্তা পাওয়ার পর ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই) বিশ্বকাপের নিরাপত্তা হুমকির আশঙ্কা দূর করার চেষ্টা করেছে।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের প্রধান নির্বাহী (সিইও) জনি গ্রেভস সংবাদ মাধ্যমটিকে বলেছেন, ‍“আমরা আয়োজক দেশ এবং শহরগুলোর কর্তৃপক্ষের সাথে ঘনিষ্ঠভাবে কাজ করছি। আমাদের যেকোনো প্রকার ঝুঁকি হ্রাস করার জন্য যেসব উপযুক্ত পরিকল্পনা রয়েছে তা নিশ্চিত করার জন্য ক্রমাগত পর্যবেক্ষণ এবং মূল্যায়ন করছি।”

প্রতিবেদনে জানানো হয়, প্রো-ইসলামিক স্টেট নামের সংস্থাটি নিজস্ব গণমাধ্যম ‘নাশির পাকিস্তান’ এ হামলার হুমকিসংক্রান্ত খবর প্রচার করেছে। ‘নাশির পাকিস্তান’ মূলত ইসলামিক স্টেটেরই প্রপাগান্ডামূলক এক চ্যানেল।

চলতি বছরের ২ জুন থেকে যুক্তরাষ্ট্র ও ক্যারিবীয় দ্বীপপুঞ্জে শুরু হবে আইসিসি পুরুষ টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪। বিশ্বকাপকে সামনে রেখে ইতিমধ্যে সবগুলো দেশ তাদের দল জমা দিয়েছে। তবে এর মাঝে এমন হামলার সংবাদ ক্রিকেট বিশ্বকে নতুন করে ভাবিয়ে তুলেছে।



শেয়ার করুন :