জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশের মিশনে বাংলাদেশের একাদশে তিন পরিবর্তন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৪৫ এএম, ১২ মে ২০২৪
জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশের মিশনে বাংলাদেশের একাদশে তিন পরিবর্তন

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের শেষ ও পঞ্চম টি-টোয়েন্টিতে তিনটি পরিবর্তন নিয়ে খেলছে বাংলাদেশ। ম্যাচটিতে টস হেরে প্রথমে ব্যাটিং পাওয়া বাংলাদেশের একাদশে ঢুকেছেন মাহমুদউল্লাহ রিয়াদ, সাইফুদ্দিন এবং শেখ হাহেদী হাসান।

তাদের তিনজনকে একাদশে জায়গা করে দিতে তানজিম হাসান, তানভির ইসলাম এবং তাসকিন আহমেদকে বিশ্রাম দেওয়া হয়েছে।

জিম্বাবুয়ের বিপক্ষে চতুর্থ ম্যাচের ন্যায় শেষ টি-টোয়েন্টিতেও একাদশে বাইরে রাখা হয়েছে লিটন কুমার দাসকে। এছাড়া শেষ ম্যাচে দুজন পেসার মোস্তাফিজুর রহমান ও সাইফউদ্দিনকেি নিয়ে খেলছে বাংলাদেশ। তবে স্পিন বিভাগে রয়েছেন তিনজন, সাকিব আল হাসান, রিশাদ হোসেন ও শেখ মেহেদি হাসান।

বাংলাদেশ দলে তিন পরিবর্তন আনা হলেও জিম্বাবুয়ে করেছে একটি। চোটের কারণে শেষ ম্যাচের একাদশে ছিটকে গেছেন বাঁহাতি পেসার রিচার্ড এনগারাভার। তার জায়গায় একাদশে যুক্ত হয়েছেন শন উইলিয়ামসন।

বাংলাদেশ একাদশ
তানজিদ হাসান, সৌম্য সরকার, নাজমুল হোসেন শান্ত (অধিানয়ক), তাওহিদ হৃদয়, সাকিব আল হাসান, জাকের আলী, মাহমুদউল্লাহ রিয়াদ, রিশাদ হোসেন, শেখ মাহেদী হাসান, মোহাম্মদ সাইফুুদ্দিন এবং মোস্তাফিজুর রহমান।

জিম্বাবুয়ে একাদশ
সিকান্দার রাজা (অধিনায়ক), ব্রায়ান বেনেট, শন উইলিয়ামস, টাডিওয়ানাশে মারুমানি, ক্লাইভ মাডান্ডে, লুক জঙ্গুয়ে, রায়ান বার্ল, ফারাজ আকরাম, জোনাথান ক্যাম্পবেল, ব্লেসিং মুজারাবানি, ওয়েলিংটন মাসাকাদজা।



শেয়ার করুন :