২০২৫ আইপিএলে প্রথম ম্যাচ খেলতে পারবে না হার্দিক পন্ডিয়া

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:১৭ পিএম, ১৮ মে ২০২৪
২০২৫ আইপিএলে প্রথম ম্যাচ খেলতে পারবে না হার্দিক পন্ডিয়া

মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া আইপিএলের পরবর্তী আসরে অর্থাৎ ২০২৫ সালে নিজ দলের প্রথম ম্যাচে অংশ নিতে পারবেন না। চলমান আসরে সর্বশেষ ম্যাচে স্লো ওভার রেটের কারণে জরিমানার মুখে পড়েছেন মুম্বাইয়ের এ অধিনায়ক। যা চলমান আসরে তৃতীয়বার।

শুক্রবার (১৭ মে) রাতে অনুষ্ঠিত লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে ১৮ রানে হেরে গেছে মুম্বাই ইন্ডিয়ান্স। এ ম্যাচ দিয়ে এবারের আসর তলানীতে (১০তম) থেকে শেষ করলো মুম্বাই। যা অধিনায়ক হিসেবে হার্দিক পান্ডিয়ার আরও একটি ব্যর্থতার রেকর্ড।

লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে হেরে যাওয়া ম্যাচটিতে স্লো ওভার রেটের কারণে জরিমানার কবলে পড়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। চলমান আসরে মুম্বাইয়ের এটি তৃতীয় অপরাধ। ফলে এক ম্যাচের জন্য নিষেধাজ্ঞার কবলে পড়েছেন পান্ডিয়া।

মুম্বাই ইন্ডিয়ান্সের চলমান আসরে নিজেদের শেষ ম্যাচ খেলায় এবার আর নিষেধাজ্ঞামুক্ত হতে পারছেন না পান্ডিয়া। ২০২৫ আসরে যে দলের হয়ে পান্ডিয়া খেলুন না কেন তাকে এক ম্যাচ মাঠের বাইরে বসে কাটাতে হবে।

এক ম্যাচ নিষেধাজ্ঞা ছাড়াও লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে স্লো ওভার রেটের কারণে পান্ডিয়াকে ১২ লাখ রুপি জরিমানাও করা হয়েছে।

পান্ডিয়ার নেতৃত্বে এবারের আসরে লিগ পর্বের ১৪ ম্যাচে মাত্র ৪টিতে জয় পেয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। ১০ হারে মাত্র ৮ পয়েন্ট নিয়ে টেবিলের তলানীতে থেকে এবারের আসর শেষ করেছে মুম্বাই। এমন পারফম্যান্সে পরবর্তী আসরে মুম্বাইয়ের হয়ে খেলা পান্ডিয়ার জন্য নিষিদ্ধই বলা চলে।



শেয়ার করুন :