বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচেও একই ফল বাংলাদেশের মেয়েদের

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০১:৫২ পিএম, ১৩ নভেম্বর ২০১৮
বিশ্বকাপের দ্বিতীয় ম্যাচেও একই ফল বাংলাদেশের মেয়েদের

বিশ্বকাপে প্রথম ম্যাচে শোচনীয় হারের পর দ্বিতীয় ম্যাচেও বাজেভাবে হেরেছে বাংলাদেশের মেয়েরা। দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে বৃষ্টি আইনে ৭ উইকেটে হেরে গেছে বাংলাদেশ।

সেন্ট লুসিয়ায় টস জিতে বাংলাদেশকে ব্যাট করতে পাঠায় ইংল্যান্ড। ওপেনার আয়েশা রহমান শুকতারা ছাড়া আর কেউ তেমন রান পাননি। ২০ ওভার খেলেও ধুঁকে ধুঁকে মাত্র ৭৯ রান করেছে বাংলাদেশ। এর আগে প্রথম ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে ৪৬ রানে গুটিয়ে যায় সালমা খাতুনের দল।

ব্যাট হাতে জয়ের জন্য ৮০ রান তুলতে শুরুতে দুই উইকেট হারায় ইংল্যান্ড। কিন্তু স্কিল আর অভিজ্ঞতায় অনেকখানি এগিয়ে থাকা ইংলিশ মেয়েরা বিপর্যয়ে পড়েনি। ৯ ওভার ৩ বলে ৩ উইকেটে ৬৪ রান করার পর বৃষ্টির কারণে আর খেলা হয়নি। ডি/এল মেথডের হিসেবে তখন ৭ উইকেটে জিতে যায় ইংল্যান্ড।

আকাশ ছিল মেঘলা। দেরিতে শুরু হওয়া ম্যাচ টস জিতে বাংলাদেশকে ব্যাট করতে পাঠায় ইংল্যান্ড। শুরুতেই ফিরে যান শামিমা সুলতানা, ফারজানা হক পিংকি। অপরপ্রান্তে একাই রান বাড়িয়ে যান আয়েশা।

মেয়েদের ক্রিকেটে সবচেয়ে বিরল যে দৃশ্য সেই ছক্কাও মেরেছেন তিনটি। এক পর্যায়ে দলের ৪২ রানে ৩৯ রানই ছিল আয়েশার। তিনি আউট হওয়ার পর আর কেউ দাঁড়াতে পারেননি। রুমানা আহমেদ ১০ আর জাহানারা আলম করেছেন ১২ রান। প্রথম ছয় ব্যাটারের চারজনই ফেরেন শূন্য রানে।

এ ম্যাচ হারার পর খাতা কলমেও পরের রাউন্ডে উঠা প্রায় অসম্ভব সালমা খাতুনের দলের।


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্বকাপে ৪৬  রানেই গুটিয়ে গেল বাঘিনীরা!

বিশ্বকাপে ৪৬ রানেই গুটিয়ে গেল বাঘিনীরা!

স্বস্তি নিয়ে মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ

স্বস্তি নিয়ে মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ

নতুন প্রজন্মকে তুলে আনার জন্যই কি ধোনি বাদ?

নতুন প্রজন্মকে তুলে আনার জন্যই কি ধোনি বাদ?

এমন চুমুর রহস্য জানালেন মুশফিক

এমন চুমুর রহস্য জানালেন মুশফিক