নেইমারকে রিয়ালে দেখতে সকল প্রক্রিয়া শুরু

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:২০ পিএম, ১২ মে ২০১৮
নেইমারকে রিয়ালে দেখতে সকল প্রক্রিয়া শুরু

ক্লাব ফুটবল মৌসুমে ব্রাজিলের তারকা খেলোয়াড় নেইমারকে স্প্যানিশ দল রিয়াল মাদ্রিদে দেখতে চান তারই বাবা নেইমার সান্তোস জুনিয়র। এমনই খবর প্রকাশ করেছে ফ্রান্সের বেশক’টি সংবাদমাধ্যম। নেইমারের বাবা বলেছেন, ‘নেইমারকে আগামী মৌসুমে রিয়াল মাদ্রিদে দেখতে চাই আমি। এ জন্য সকল প্রক্রিয়াও শুরু করে দিয়েছি।’

ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস ছেড়ে ২০১৩-১৪ মৌসুমে স্প্যানিশ দল বার্সেলোনায় যোগ দেন নেইমার। সেখানে চার মৌসুম কাটিয়ে দেন তিনি। বার্সার জার্সিতে ১২৩ ম্যাচে ৬৮ গোল করেন ব্রাজিল জাতীয় দলের অধিনায়ক। তবে ২০১৭ মৌসুম শুরুর আগে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে ফ্রান্সের ক্লাব প্যারিস সেইন্ট জার্মেই’তে (পিএসজি) যোগ দেন নেইমার। নতুন ক্লাবে শুরুটা ভালোই ছিল তার। কিন্তু সময় গড়ানোর সাথে সাথে ক্লাবের সাথে ঝামেলা বাড়তে থাকে নেইমারের।

পিএসজির সাথে ঝামেলার ব্যাপারে কখনই স্পষ্ট কিছু বলেননি নেইমার। কিন্তু বিভিন্ন সূত্র থেকে সংবাদমাধ্যমে প্রকাশ পেয়েছিল নেইমার ও ক্লাবের মধ্যকার ঝামেলা। সেই ঝামেলার পরিপ্রেক্ষিতেই নেইমারকে আগামী মৌসুমে নতুন ক্লাবে দেখতে চান তার বাবা।

তিনি বলেন, ‘পিএসজির সাথে বেশ আগ থেকেই কিছু ঝামেলা হয়েছে নেইমারের। তবে এসব কখনই বড় করে দেখেনি নেইমার। আগামী মৌসুমে নেইমারকে অন্য ক্লাবে দেখতে চাই আমি। নেইমারের দল বদলের জন্য ইতোমধ্যে পিনি জাহাভির সাথে আমার কথা হয়েছে। তাকে বলেছি, এমন কিছু করতে যাতে পরের মৌসুমে নেইমার ইউরোপের নতুন কোনও ক্লাবে অনায়াসে যোগ দিতে পারে।’

জাহাভি হলেন ইউরোপের সবচেয়ে বড় ও জনপ্রিয় এজেন্টদের একজন। বড় বড় তারকাদের ক্লাব পরিবর্তনে সহায়তা করেন জাহাভি। তাই আগামী মৌসুমে যদি নেইমার নতুন কোন ক্লাবে যোগ দেন, বিকি-কিনির ইতিহাসে আবারও নতুন একটি রেকর্ড বিশ্ব ফুটবল দেখবে এটি বলার অপেক্ষা রাখে না।


শেয়ার করুন :


আরও পড়ুন

সালাহ নয়, গোল্ডেন শু পাচ্ছেন মেসি

সালাহ নয়, গোল্ডেন শু পাচ্ছেন মেসি

চমক দেখিয়ে চূড়ান্ত পর্বে তারাগঞ্জের ক্ষুদে ফুটবলাররা

চমক দেখিয়ে চূড়ান্ত পর্বে তারাগঞ্জের ক্ষুদে ফুটবলাররা

কে পাচ্ছে চ্যাম্পিয়ন্স লিগের টিকিট

কে পাচ্ছে চ্যাম্পিয়ন্স লিগের টিকিট

চারবার ফরাসি কাপ জয় নেইমারের পিএসজি

চারবার ফরাসি কাপ জয় নেইমারের পিএসজি