রোনালদো নিজে প্রস্তাব দিয়েছিলেন, ফিরিয়ে দিলো পিএসজি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৫২ এএম, ১৩ জুলাই ২০২২
রোনালদো নিজে প্রস্তাব দিয়েছিলেন, ফিরিয়ে দিলো পিএসজি

ক্রিস্টিয়ানো রোনালদো ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান, পুরোনো খবর। তবে এখন পর্যন্ত কোনো ক্লাবের সঙ্গেই তার আলোচনা খুব বেশি দূর এগোয়নি। 

এরই মধ্যে নাকি ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইকে (পিএসজি) নিজে থেকেই এজেন্টের মাধ্যমে প্রস্তাব পাঠিয়েছেন রোনালদো। কিন্তু ফুটবল বিষয়ক ওয়েবসাইট ইএসপিএন জানাচ্ছে, ফরাসি ক্লাবটি রোনালদোর প্রস্তাব প্রত্যাখ্যান করেছে! 

রোনালদোর এজেন্ট মেন্ডেস পিএসজির নতুন ক্রীড়া পরিচালক লুইস কাম্পাস এবং সভাপতি নাসের আল খেলাইফির সঙ্গে রোনালদোর বিষয়ে বিস্তারিত আলোচনা করেছেন। 

আলোচিত এই এজেন্টের মাধ্যমে একাধিক খেলোয়াড় দলে ভিড়িয়েছে পিএসজি। ফলে তাদের সাথে মেন্ডেসের ঘনিষ্ট সম্পর্ক। কিন্তু শেষ পর্যন্ত রোনালদোর প্রস্তাবের বিষয়ে পিএসজিকে রাজি করাতে পারেননি তিনি।

বোনাস নিয়ে ইউনাইটেড ছাড়তে চেয়েছেন রোনালদো

পিএসজি মনে করছে তাদের এই মুহূর্তে রোনালদোকে প্রয়োজন নেই। এছাড়া আর্থিক সীমারও একটা ব্যাপার রয়েছে। ইতিমধ্যে কিলিয়ান এমবাপের সঙ্গে চুক্তি নবায়ন করে আর্থিক ঝামেলায় রয়েছে ক্লাবটি। 

পিএসজিই প্রথম দল নয়, এর আগে বায়ার্ন মিউনিখেও প্রস্তাব দিয়ে খালি হাতে ফিরতে হয়েছে রোনালদোর এজেন্টকে। চেলসির নতুন মালিক টড বেহেলি প্রথমে রোনালদোকে দলে ভেড়ানোর আগ্রহ প্রকাশ করলেও সময়ের সাথে তা মিলিয়ে গিয়েছে।

সুতরাং রোনালদো ঠিকানা পরিবর্তন করতে চাইলেও সেটা এই মুহূর্তে খুব বেশি সহজ হবে না। কারণ তেমন কোনো ক্লাবই রোনালদোর বয়স ও বেতন বিবেচনায় তাকে দলে নিতে খুব বেশি আগ্রহ দেখাচ্ছে না।

লিভারপুলকে উড়িয়ে দিয়ে ইউনাইটেডে টেন হাগ যুগের সূচনা

এদিকে ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন কোচ এরিক টেন হাগ আবার বলছেন রোনালদো তার পরিকল্পনার গুরুত্বপূর্ণ অংশ। তাকে বিক্রি করবে না ক্লাব। কিন্তু রোনালদো নিজেই তো আর পড়তে চান না ইউনাইটেডেড় জার্সি। 

ম্যানচেস্টার ইউনাইটেডের নতুন মৌসুম শুরুর রোনালদো জানিয়ে দিয়েছিলেন ঠিকানা বদল করতে চান। এখনো যোগ দেননি ইউনাইটেডের প্রাক মৌসুমের দলে। 

কারণ হিসেবে পারিবারিক সমস্যার কথা বলেছেন। তবে অনেক ফুটবল বিশ্লেষকই দাবি করছেন, ইউনাইটেডের হয়ে আর অনুশীলনও করতে চান এই পর্তুগিজ সুপারস্টার।

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

পুরোনো অধিনায়ক ম্যাগুয়েরের উপর ভরসা রাখছে ইউনাইটেড

পুরোনো অধিনায়ক ম্যাগুয়েরের উপর ভরসা রাখছে ইউনাইটেড

ইউনাইটেডের প্রাক মৌসুম সফরে নেই রোনালদো

ইউনাইটেডের প্রাক মৌসুম সফরে নেই রোনালদো

জুভেন্টাসেই ফিরে গেলেন পল পগবা

জুভেন্টাসেই ফিরে গেলেন পল পগবা

দল-বদল গুঞ্জনের মধ্যেই বায়ার্নে ‘ফিরেছেন’ লেভানডোভস্কি

দল-বদল গুঞ্জনের মধ্যেই বায়ার্নে ‘ফিরেছেন’ লেভানডোভস্কি