সৌদির সবুজে মুগ্ধ মেসি, ফেসবুক দেখাচ্ছে ‘ছাগল’

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৫২ পিএম, ৩০ এপ্রিল ২০২৩
সৌদির সবুজে মুগ্ধ মেসি, ফেসবুক দেখাচ্ছে ‘ছাগল’

বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব পিএসজিতে যোগ দিয়েছিলেন আর্জেন্টিনার ফুটবল যাদুকর লিওনেল মেসি। নেইমার-এমবাপ্পের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে খেলতে থাকা মেসির সেখানেই ফুরিয়ে এসেছে মেয়াদ। পিএসজির সাথে নতুন করে চুক্তিতে সই না করায় আলোচনার ডানা মেলেছে চারদিকে, কোথায় যাচ্ছে মেসি।

পর্তুগাল তারকা ক্রিস্টিয়ানো রোনালদোকে দলে ভিড়িয়েছেন সৌদ আরবের ক্লাব আল নাসর। ফুটবল বিশ্বের ধারণা, মেসিও পাড়ি জমাতে পারেন সৌদির কোন ক্লাবে। যেখানে এ মাসের শুরুর দিকে মেসিকে পেতে বছরে ৪ হাজার ৬১৯ কোটি টাকার প্রস্তাবও দিয়েছে সৌদির ক্লাব আল হিলাল।

পিএসজিতে চুক্তির মেয়াদ শেষ, নতুন করে এখনো কোথায় চুক্তি না করা এবং সৌদির ক্লাব আল হিলাল থেকে প্রস্তাব -এসব আলোচনার মাঝে সৌদি আরব ভ্রমণের ইচ্ছা প্রকাশ করলেন মেসি। সৌদির সবুজ খেজুর বাগানের ছবি প্রকাশ করে মুগ্ধ হওয়ার কথাও জানিয়েছেন তিনি।

শনিবার নিজের ভেরিফাইড ফেসবুক ও ইন্সটাগ্রাম আইডিতে সৌদি আরবের গাছপালা ও সবুজ প্রকৃতির একটি ছবি আপলোড করেছেন মেসি। ক্যাপশনে লিখেছেন, “কে ভেবেছিল সৌদিতে এ রকম সবুজ আছে? যখনই পারি, দেশটির অপ্রত্যাশিত সৌন্দর্য উপভোগ করতে ভালোবাসি, #সৌদি ঘুরে আসুন।”
sportsmail24

ফেসবুকে মেসির সেই পোস্টে এখন পর্যন্ত ছয় লাখ রিয়্যাকশন, ৭০ হাজার কমেন্টস এবং ৯ হাজার শেয়ার হয়েছে। পোস্টটিতে ফেসবুক থেকে একটি কমেন্টস করা হয়েছে। যেখানে মেসি তার পোস্টে সৌদি আরবের সবুজ প্রকৃতি নিয়ে মুগ্ধতার কথা শেয়ার করলেও ফেসবুক তার কমেন্টসে মজা করেছে।

সেমির সেই পোস্টে ফেসবুক বলে, ‍“আপনি (মেসি) যদি ঘনিষ্ঠভাবে তাকান, তাহলে আপনি এই ছবিতে একটি (ছাগলের ছবি দেওয়া হয়) দেখতে পাবেন।”

ফেসবুক কর্তৃপক্ষ মজা করেই এমন কমেন্টস করেছে। কারণ, সৌদি আরবে সবুজের চেয়ে ছাগল বা ভেড়ার সংখ্যাই বেশি হবে। মরুভূমিতে যেগুলো লালন পালন করা হয়।
sportsmail24

আর্জেন্টাইন অধিনায়ক মূলত সৌদি আরবের পর্যটন বিষয়ক শুভেচ্ছাদূত। সে জন্যই পর্যটন খাতকে আরও সুদৃঢ় করতে ভ্রমণপিপাসুদের জন্য এমন পোস্ট দিয়েছেন। তবে রোনালদো মতো মেসিও সৌদি আরবে পাড়ি জমাচ্ছেন কি-না সে বিষয়ে এখনো নিশ্চিত কোন তথ্য নেই।


শেয়ার করুন :