আল হিলালকে মেসির ‘পাল্টা প্রস্তাব’

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:১৫ পিএম, ০৬ জুন ২০২৩
আল হিলালকে মেসির ‘পাল্টা প্রস্তাব’

ট্রান্সফার মার্কেটে যখন লিওনেল মেসির নাম, তখন প্রতিমুহূর্তে ফুটবল ভক্তদের থাকতে হয় সজাগ। বিভিন্ন ক্লাব থেকে আসা প্রস্তাব নিয়ে হয় নানাভাবে জলঘোলা। তবে এবার জানা গেল, ভিন্ন এক সংবাদ। ফুটবলের এই মহাতারকা সৌদি ক্লাব আল হিলালকে পাল্টা প্রস্তাব দিয়েছেন। মেসির কাছ থেকে এমন প্রস্তাব পাবে তা ভাবতে পারেনি ক্লাবটি।

পিএসজির সাথে মেসির যাত্রা শেষ হয়েছে সবে মাত্র। মেসিকে ধন্যবাদ জানিয়ে একটি বিবৃতিও দিয়েছে ক্লাবটি। এবার মেসির পালা নতুন গন্তব্যে। তবে কোথায় হবে বিশ্বকাপ জয়ী এই ফুটবলারের পরবর্তী ঠিকানা, সেটি নিয়েই চলছে আলোচনা।

বর্তমান সময়ে তিনটি ক্লাব মেসিকে নিজেদের দলে পেতে মরিয়া। যার মধ্যে রয়েছে অন্যতম সৌদি প্রো লিগের আল হিলাল। বাকি দুটি হলো- যুক্তরাষ্ট্রের মিয়ামি এফসি এবং মেসির সাবেক ক্লাব বার্সেলোনা।

সোমবার (৫ জুন) মেসির বাবা জর্জ মেসি বার্সার বোর্ড প্রেসিডেন্ট লাপোর্তার সাথে মিটিং করেছেন। যেখানে তিনি জানান, তার ছেলেও (মেসি) বার্সায় ফিরতে চায়। এছাড়া সাত বারের বেলন ডি’অর জয়ীকে স্প্যানে ফেরাতে নিজেদের সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছে তারা।

একই দিনে সৌদির ক্লাব আল হিলালের একটি প্রতিনিধি দলের সাথেও মিটিং করেছে মেসির প্রতিনিধি দল। লিওর উপস্থিতি সেখানে ছিল কি-না সেটির নিশ্চিত তথ্য জানা যায়নি। ওই বৈঠকে মেসির পক্ষ থেকে সৌদি ক্লাবটিকে বলা হয়েছে, ‘মেসিকে পেতে ২০২৪ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে।”

আর্জেন্টাইন ফুটবলারের দেওয়া এমন প্রস্তাবে কিছুটা বিচলিত আল হিলাল। তারা ধারণা করতে পারেনি মেসির পক্ষ থেকে এমনটি একটি প্রস্তাব আসতে পারে। গোল ডট কমের প্রতিবেদনে বলা হয়, মেসির পক্ষ থেকে এমন প্রস্তাব পাওয়ার পর আল হিলালের পক্ষে থেকে জানানো হয়েছে যে, ২০২৪ সাল পর্যন্ত অপেক্ষা করতে হলে বর্তমান প্রস্তাব থেকে বেশি কিছু পরিবর্তন আসতে পারে।

সৌদির ক্লাব আল হিলাল মেসিকে পেতে প্রায় ৫০০ মিলয়ন ইউরোর একটি বড় প্রস্তাব দিয়ে রেখেছে।

অন্যদিকে, বার্সায় মেসির প্রত্যাবর্তনের ব্যাপারে ইতালিয়ান সাংবাদিক ফ্রেবিজো রোমানো বলেছেন, বার্সা প্রেসিডেন্ট এবং মেসির বাবা মিটিং করলেও তারা জানেন মেসিকে লা লিগায় ফেরানো সহজ কাজ নয়। যদিও মেসির ইচ্ছাতেই আলোচনা এগিয়ে যাচ্ছে।


শেয়ার করুন :