পেশীর ইনজুরিতে বেরারডি, ইউরোতে খেলা নিয়ে শঙ্কা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:০৪ পিএম, ০৪ মার্চ ২০২৪
পেশীর ইনজুরিতে বেরারডি, ইউরোতে খেলা নিয়ে শঙ্কা

রেলিগেশন প্রতিদ্বন্দ্বী ভেরোনার বিপক্ষে সিরি-এ’তে ১-০ গোলে পরাজয়ের ম্যাচে পেশীর ইনজুরিতে পড়েছেন সাসৌলোর ইতালিয়ান উইঙ্গার ডোমেনিকো বেরারডি। এর ফলে আসন্ন ইউরো ২০২৪’এ তার খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

রোববার ম্যাচের ৭৯ মিনিটে কারোল সুইডার্স্কির গোলে ভেরোনার জয় নিশ্চিত হয়। ১৯তম স্থানে থাকা সাসৌলোর বিপক্ষে এই জয়ে ভেরোনা রেলিগেশন জোন থেকে এক ধাপ উপরে অবস্থান করছে। নতুন কোচ ডেভিড বালারডিনির অধীনে এটাই সাসৌলোর প্রথম ম্যাচ ছিল। তবে বালারডিনি এসেও সাসৌলোর ভাগ্য পরিবর্তন করতে পারেননি।

আট ম্যাচে এটি সাসৌলোর সপ্তম পরাজয়। বালারডিনি বলেছেন, তিনি বেরারডিকে নিয়ে শঙ্কিত। ইনজুরি কাটিয়ে প্রায় দুই মাস মাঠের বাইরে থাকা পর ওইদিনই প্রথম মূল একাদশে খেলতে নেমেছিলেন বেরারডি। তবে আবারও পেশীতে টান পড়ায় ৬০ মিনিটে মাঠ ছাড়তে হয়েছে।

ইনজুরির মাত্রার উপর নির্ভর করছে ইতালিয়ান এই উইঙ্গার আদৌ এই মৌসুমে আর মাঠে নামতে পারবেন কি-না। একইসাথে এবারের গ্রীষ্মে জার্মানীর মাটিতে ইতালির ইউরোপীয়ান দলেও তার থাকা নিয়ে যথেষ্ট সন্দেহ দেখা দিয়েছে।

কালিয়ারি এখনো তলানির তিন দলের মধ্যে রয়েছে। তবে ভেরোনার সাথে সমান ২৩ পয়েন্ট অর্জন করে গোল ব্যবধানে পিছিয়ে আছে। এম্পোলির বিপক্ষে জ্যাকুব ইয়াংটোর গোলে কালিয়ারির জয় নিশ্চিত হয়।

ম্যাচের ৬৯ মিনিটে ইয়াংটো জয়সূচক গোলটি করেন। রেলিগেশন থেকে বাঁচতে মধ্য জানুয়ারিতে ডেভিড নিকোলাকে কোচ হিসেবে নিয়োগ দেওয়ার পর এটাই এম্পোলির প্রথম পরাজয়। ড্রপ জোন থেকে এম্পোলি মাত্র দুই পয়েন্ট উপরে ওঠে ১৪তম স্থানে রয়েছে। ধুকতে থাকা ফ্রোসিনোনের সাথে ১-১ গোলে ড্র করা লিসের সাথে সমান ২৫ পয়েন্ট সংগ্রহ করেছে এম্পোলি।


শেয়ার করুন :