ম্যানইউর রেকর্ডে ভাগ বসালেন আর্সেনাল

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১২:০০ এএম, ৩০ ডিসেম্বর ২০১৭
ম্যানইউর রেকর্ডে ভাগ বসালেন আর্সেনাল

নতুন এক মাইলফলক স্পর্শ করলেন আর্সেন ওয়েঙ্গার। ইংলিশ প্রিমিয়ার লিগে সর্বোচ্চ ৮১০ ম্যাচে প্রতিনিধিত্ব করা সাবেক ম্যানচেস্টার ইউনাইটেডের রেকর্ডে ভাগ বসালেন আর্সেনালের এই ফরাসি কোচ। বৃহস্পতিবার ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে ম্যাচ দিয়ে অবিস্বরণীয় এই কীর্তি গড়েন তিনি।

কোচের মাইলফলকের এই দিনে জয়ের স্বাদ পেয়েছে আর্সেনালও। গানাররা এদিন ৩-২ গোলে পরাজিত করেছে স্বাগতিক ক্রিস্টাল প্যালেসকে।

ম্যাচের ২৫ মিনিটে মুস্তাফি গোল করে আর্সেনালকে প্রথম এগিয়ে দেন। তবে দ্বিতীয়ার্ধের ৪৯ মিনিটে টাউনসেন্ডের গোলে সমতায় ফেরে স্বাগতিক ক্রিস্টাল প্যালেস।

এর পরেই যেন জ্বলে ওঠে সফরকারী আর্সেনাল। জোড়া গোল করেন অ্যালেক্সিস সানচেজ। তাও আবার মাত্র চার মিনিটের ব্যবধানে। ৬২ মিনিটে দলকে এগিয়ে দেওয়ার পর ৬৬ মিনিটে নিজের দ্বিতীয় এবং দলের তৃতীয় গোল করেন আর্সেনালের চিলিয়ান তারকা অ্যালেক্সিস সানচেজ।

তারপরও হাল ছাড়েনি ক্রিস্টাল প্যালেস। ৮৯ মিনিটে তোমকিনস গোল করলে স্বস্তি ফেরে স্বাগতিক শিবিরে। তবে জয়ের জন্য তা যথেষ্ট ছিল না। এরপর আর গোল না হলে ৩-২ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে আর্সেন ওয়েঙ্গারের শিষ্যরা।

এই জয়ের ফলে ইংলিশ প্রিমিয়ার লিগের ছয়ে অবস্থান আর্সেনালের। ২০ ম্যাচ থেকে তাদের দখলে ৩৭ পয়েন্ট। শীর্ষে থাকা ম্যানচেস্টার সিটির সংগ্রহে ৫৮ পয়েন্ট। যেখানে ৪৩ ও ৪২ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে ম্যানচেস্টার ইউনাইটেড এবং বর্তমান চ্যাম্পিয়ন চেলসি।


শেয়ার করুন :


আরও পড়ুন

ফুটবলার থেকে লাইবেরিয়ার প্রেসিডেন্ট

ফুটবলার থেকে লাইবেরিয়ার প্রেসিডেন্ট

ট্রান্সফার মার্কেটের শীর্ষ ১০ খেলোয়াড়

ট্রান্সফার মার্কেটের শীর্ষ ১০ খেলোয়াড়