রেফারীর বিপক্ষে বিরূপ মন্তব্য ওয়েঙ্গার

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১১:১৪ পিএম, ০৩ জানুয়ারি ২০১৮
রেফারীর বিপক্ষে বিরূপ মন্তব্য ওয়েঙ্গার

ওয়েস্ট ব্রুমউইচ আলবিওনের সাথে মঙ্গলবার প্রিমিয়ার লীগের ম্যাচে ১-১ গোলে ড্র করার পরে রেফারীর বিপক্ষে বিরূপ মন্তব্য করা আর্সেনালের ম্যানেজার আর্সেন ওয়েঙ্গারের বিরুদ্ধে অভিযোগ দাখির করেছে ইংলিশ ফুটবল এসোসিয়েশন।

এক বিবৃতিতে এফ’এ পক্ষ থেকে ওয়েঙ্গারের বিপক্ষে অভিযোগের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। শুক্রবার পর্যন্ত ওয়েঙ্গার এই অভিযোগ সম্পর্কে কথা বলতে পারবেন।

গত বছর জানুয়ারিতে বার্নলির বিপক্ষে ২-১ গোলের জয়ের ম্যাচে চতুর্থ অফিসিয়ালকে ধাক্কা মারার দায়ে চার ম্যাচ নিষিদ্ধ হয়েছিলেন এই ফ্রেঞ্চম্যান। সাম্প্রতিক এই ঘটনায় আবারো নিষেধাজ্ঞার ঝুঁকিতে রয়েছেন ওয়েঙ্গার।

রোববার প্রিমিয়ার লীগে ম্যানচেস্টার ইউনাইটেডের কিংবদন্তী কোচ স্যার এ্যালেক্স ফার্গুসনকে পিছনে ফেলে আর্সেনালের ম্যানেজার হিসেবে ৮১১তম ম্যাচে দায়িত্ব পালনের নতুন রেকর্ড গড়েছেন অভিজ্ঞ ওয়েঙ্গার। কিন্তু তার এই অর্জন এফএ’র অভিযোগের ভিত্তিতে কিছুটা হলেও ম্লান হয়ে যাবে। মঙ্গলবারের ম্যাচ শেষে রেফারী সম্পর্কে মন্তব্য করতে গিয়ে গানার্স বস বলেছেন, পেশাদার আঙ্গিনায় আসার পরে বহু বছর আগে আমি রেফারীর সাথে লড়াই করেছিলাম। কিন্তু দূর্ভাগ্যের বিষয় হলো তাদের মান এখনো উন্নত হয়নি। সবসময় এটা মেনে নেয়া কঠিন।


শেয়ার করুন :