জয়ে ফিরলো বার্সা, গোলশূন্য মেসি

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৯:০৪ পিএম, ০৫ নভেম্বর ২০১৭
জয়ে ফিরলো বার্সা, গোলশূন্য মেসি

চ্যাম্পিয়ন্স লিগে হোঁচট খাওয়ার চারদিন পর জয় ফিরলো বার্সা। শনিবার রাতে আলকাসেরের জোড়া গোলে ২-১ গোলে সেভিয়াকে হারিয়েছে এরনেস্তো ভালভেরদের দল। তবে বার্সার এ জয়ে গোলশূন্য ছিলেন মেসি।

খেলার একের পর এক আক্রমণ করে যাওয়া বার্সেলোনা গোলের দেখা পায় ২৩তম মিনিটে। বাঁ-দিক থেকে পাকো আলকাসেরের উদ্দেশে সুয়ারেসের বাড়ানো ক্রস মাঝ পথে পা বাড়িয়ে ঠেকানোর চেষ্টা করেন ডিফেন্ডার সের্হিও এসকুদেরো। কিন্তু পেয়ে যান আলকাসেরই, ডি-বক্সে ঢুকে ঠাণ্ডা মাথায় নিচু শটে এগিয়ে আসা গোলরক্ষককে পরাস্ত করেন স্প্যানিশ এই ফরোয়ার্ড।

দ্বিতীয়ার্ধের তৃতীয় মিনিটে সমতায় ফিরতে পারতো সেভিয়া। কিন্তু ডি-বক্সের বাইরে থেকে লুইস মুরিয়েলের জোরালো শট ক্রসবারের একটু উপর দিয়ে চলে যায়। তবে নিজেদের জাল অক্ষত রাখতে পারেনি স্বাগতিকরা। ৫৯তম মিনিটে কর্নার থেকে আসা বলে আর্জেন্টাইন মিডফিল্ডার পিসারোর দারুণ হেডে সমতায় ফেরে সেভিয়া।

৬৩তম মিনিটে ডি-বক্সের অনেকটা বাইরে থেকে জেরার্দ পিকের বিদ্যুৎ গতির শট ক্রসবারে লাগে। এর দুই মিনিট পরই দলকে ফের এগিয়ে দেন আলকাসের। ডান দিক থেকে ইভান রাকিতিচের ছয় গজ বক্সের ঠিক সামনে বাড়ানো দারুণ ক্রসে বল জালে পাঠাতে শুধু একটা টোকার দরকার ছিল।

এদিকে বার্সেলোনার হয়ে ৬০০তম ম্যাচ খেলতে নামা মেসি গোল শূণ্য ছিলেন। খেলার ৭২তম মিনিটে হতাশ করেন দাভিদ সোরিয়া। তার বাঁ পায়ের নিচু শট স্প্যানিশ এই গোলরক্ষক ঝাঁপিয়ে ঠেকিয়ে দিলে ব্যবধান আর বাড়েনি।


শেয়ার করুন :