মেসিদের সঙ্গী হচ্ছেন গ্রিজম্যান

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০১:৩৫ এএম, ২২ জানুয়ারি ২০১৮
মেসিদের সঙ্গী হচ্ছেন গ্রিজম্যান

মৌসুমের শেষে অ্যাথলেটিকো মাদ্রিদ থেকে বার্সেলোনায় যোগ দিতে যাচ্ছেন ফ্রান্সের তারকা স্ট্রাইকার এন্টোনিও গ্রিজম্যান। স্প্যানিশ দৈনিক স্পোর্ট এ সংক্রান্ত একটি রিপোর্ট প্রকাশ করেছে।

কাতালান পত্রিকাটি আরও দাবি করেছে ইতোমধ্যেই এ নিয়ে বার্সেলোনা ও গ্রিজম্যানের মধ্যে আলোচনা অনেকখানি এগিয়ে গেছে। মূলত আগস্টে রেকর্ড মূল্যে ব্রাজিলিয়ান তারকা নেইমারকে পিএসজির কাছে ছেড়ে দেবার পর থেকেই তার জায়গা পূরণে বার্সেলোনা সেই মানের একজন খেলোয়াড় দলভুক্ত করতে চাচ্ছে।

ইতোমধ্যেই চলতি মাসে লিভারপুল থেকে ১৮০ মিলিয়ন ইউরোর বিনিময়ে ফিলিপ কুতিনহোকে দলে নিয়েছে। পত্রিকাটি জানিয়েছে, রাশিয়ায় বিশ্বকাপ শেষ হবার পরেই গ্রিজম্যানের সাথে চুক্তি সংক্রান্ত প্রয়োজনীয় কার্যাদি সম্পন্ন করবে বার্সেলোনা। বিশ্বকাপের অন্যতম ফেবারিট হিসেবে বিবেচিত ফ্রান্সের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য হিসেবে রাশিয়ায় মাঠে নামবেন গ্রিজম্যান।

এদিকে আরেক কাতালান দৈনিক মুনডো ডিপোর্তিভো ডিসেম্বরে জানিয়েছিল, গ্রিজম্যান তার পরিবারসহ বার্সেলোনা সভাপতি জোসেপ মারিয়া বার্তামেউর সাথে দেখা করেছেন। সেপ্টেম্বরে ব্রাজিলে জন্মগ্রহণকারী স্প্যানিশ তারকা দিয়েগো কস্তা চেলসি থেকে অ্যাথলেটিকো মাদ্রিদে যোগ দিয়েছেন। দুই সপ্তাহ আগে ক্লাবের হয়ে অভিষেক হবার পরে নিজেকে প্রমাণ করা শুরু করেছেন কস্তা।

বর্তমানে বার্সেলোনার তারকা খেলোয়াড় লিওনেল মেসি, লুইস সুয়ারেজ, আন্দ্রেস ইনিয়েস্তা প্রত্যেকের বয়স ৩০ এর ঘরে পৌঁছেছে। তরুণদের জায়গা করে দিতে গ্রীষ্মকালীণ দলবদলের সময় বরুসিয়া ডর্টমুন্ড থেকে ১০৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে ওসমানে ডেম্বেলেকে দলভুক্ত করে বার্সেলোনা। কিন্তু হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ২০ বছর বয়সী এই ফ্রেঞ্চ তারকা নিজেকে মেলে ধরতে পারছেন না।


শেয়ার করুন :


আরও পড়ুন

দুর্দান্ত জয়ে আবারও তৃতীয় চেলসি

দুর্দান্ত জয়ে আবারও তৃতীয় চেলসি

হাসপাতালে ভর্তি পেলে

হাসপাতালে ভর্তি পেলে

ফার্নানদিনহোকে রেখে দিল ম্যানসিটি

ফার্নানদিনহোকে রেখে দিল ম্যানসিটি

রোনালদোর ভাগ্যে তাহলে কী?

রোনালদোর ভাগ্যে তাহলে কী?