সেরা একাদশে মেসি, নেই রোনালদো-নেইমার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৪৯ এএম, ০৯ নভেম্বর ২০১৭
সেরা একাদশে মেসি, নেই রোনালদো-নেইমার

আন্তর্জাতিক প্রীতি ম্যাচের কারণে ক্লাব ফুটবলে চলছে অঘোষিত বিরতি। এরই মধ্যে ইউরোপিয়ান ক্লাব ফুটবলের সেরা একাদশ ঘোষণা করেছে জনপ্রিয় ফুটবল ওয়েবসাইট ‘গোলডটকম’। ঘোষিত একাদশে জায়গা পেয়েছেন বর্তমান সময়ের অন্যতম সেরা তারকা পাঁচবারের বর্ষসেরা ফুটবলার লিওনেল মেসি। তবে তালকায় জায়গা হয়নি রোনালদো ও নেইমারের।

কিছুদিন আগে মেসিকে হারিয়ে পঞ্চমবারের মত বর্ষসেরার খেতাব জেতা রিয়াল তারকা রোনালদো ও চলতি মৌসুমে দলবদলের রেকর্ড গড়া ব্রাজিলিয়ান তারকা নেইমারের জাগয়া পাননি ‌‘গোলডটকম;-এর এ তালিকায়।

তবে ঘোষিত একাদশে বার্সেলোনা, পিএসজি ও ম্যানচেস্টার সিটির দুইজন করে ফুটবলার রয়েছেন। একজন করে রয়েছেন অ্যাথলেটিকো মাদ্রিদ, চেলসি, ইন্টার মিলান, নাপোলি এবং লাজিওয়ের খেলোয়াড়।

ইউরোপিয়ান সেরা একাদশ
গোলরক্ষক : জ্যান অবলাক (অ্যাথলেটিকো মাদ্রিদ)। ডিফেন্ডার: স্যামুয়েল উমিতি (বার্সেলোনা), চেজার আসপিলিকুয়েতা (চেলসি), দানি আলভেজ (পিএসজি), মিলান স্কিরিনার (ইন্টার মিলান)। মিডফিল্ডার: লেরয় সানে (ম্যানচেস্টার সিটি), জর্জিনহো (নাপোলি), কেভিন ডি ব্রুইন (ম্যানচেস্টার সিটি) ফরোয়ার্ড: লিওনেল মেসি (বার্সেলোনা), এডিসন কাভানি (পিএসজি), সিরো ইমমোবিলে (লাজিও)।


শেয়ার করুন :