হকি দলের ওমান যাত্রা নিয়ে অনিশ্চয়তা

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৭:৪৯ এএম, ০৩ মার্চ ২০১৮
হকি দলের ওমান যাত্রা নিয়ে অনিশ্চয়তা

আগামী ৮ মার্চ থেকে ১৭ মার্চ ওমানে অনুষ্ঠেয় এশিয়ান গেমস হকির বাছাই পর্বে অংশ নেবে বাংলাদেশ। মধ্যপ্রাচ্যের দেশটির পথে ৬ মার্চ রওনা হওয়ার কথা হকি দলের। তবে এখনও ওমান যাত্রার জন্য সরকারি আদেশ (জিও) হাতে পায়নি হকি ফেডারেশন। যে কারণে প্রতিযোগিতায় অংশগ্রহণ নিয়ে সংশয় দেখা দিয়েছে।

গত ১২ ফেব্রুয়ারি সরকারি আদেশের জন্য জাতীয় ক্রীড়া পরিষদের মাধ্যমে খেলোয়াড় ও কর্মকর্তাদের তালিকা পাঠিয়েছে হকি ফেডারেশন। ক্রীড়া পরিষদ থেকে মন্ত্রণালয়েও চলে গেছে ফাইল। তবে হকি ফেডারেশন সূত্রে জানা গেছে, ফাইলটি বর্তমানে কী অবস্থায় আছে মন্ত্রণালয়ের কেউ তা জানাতে পারছেন না।

অথচ চার দিন পরই ঢাকা ছাড়ার কথা জিমি-চয়নদের, মূল প্রতিযোগিতা শুরুর আগে প্রস্তুতি ম্যাচও খেলার কথা। ‍কিন্তু এখনও সরকারি আদেশ না পেয়ে হকি কর্মকর্তারা উদ্বিগ্ন।

এ প্রসঙ্গে হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক আব্দুস সাদেক বললেন, ‘আমরা গত ১২ ফেব্রুয়ারি সরকারি আদেশের জন্য খেলোয়াড় ও কর্মকর্তাদের তালিকা পাঠিয়েছিলাম। খোঁজ নিয়ে জানতে পেরেছি, ফাইলে উপমন্ত্রী স্বাক্ষর করেছেন। এরপর ফাইলটা প্রতিমন্ত্রীর দফতরে যাওয়ার কথা, কিন্তু সেটা নাকি সেখানে যায়নি। এখন ফাইলটা কোথায় আছে কেউ বলতে পারছে না। আজ-কালের মধ্যে সরকারি আদেশ না হলে জাতীয় দলের ওমান সফর অনিশ্চিত হয়ে পড়বে। এ নিয়ে আমরা দুশ্চিন্তায় আছি।’

জাতীয় ক্রীড়া পরিষদের সচিব মাসুদ করিম অবশ্য আশার কথাই শোনালেন, ‘হকি ফেডারেশনের ফাইলটি কোথায় আছে তা অফিসে না গিয়ে বলা যাবে না। তবে সরকারি আদেশ নিয়ে চিন্তার কিছু নেই। শিগগিরই হয়ে যাবে, আর ঠিক সময়েই ওমানে যেতে পারবে হকি দল।’


শেয়ার করুন :


আরও পড়ুন

চুরির অপরাধে স্ত্রীসহ কারাগারে অলিম্পিক অ্যাথলেট

চুরির অপরাধে স্ত্রীসহ কারাগারে অলিম্পিক অ্যাথলেট

পেশাই কেড়ে নিল বক্সারের জীবন

পেশাই কেড়ে নিল বক্সারের জীবন

কেপিআর গেমসের উদ্বোধন

কেপিআর গেমসের উদ্বোধন

হকির দল চূড়ান্ত : তিন সিনিয়র খেলোয়াড় বাদ

হকির দল চূড়ান্ত : তিন সিনিয়র খেলোয়াড় বাদ