হামলার শিকার পৃথ্বী শ, তরুণী গ্রেপ্তার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৫০ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২৩
হামলার শিকার পৃথ্বী শ, তরুণী গ্রেপ্তার

নৈশভোজের জন্য সান্তাক্রুজের একটি বিলাসবহুল হোটেলে বন্ধুসহ গিয়েছিলেন ভারতীয় ক্রিকেটার পৃথ্বী শ। সেখানে তাকে দেখে কিছু ভক্ত সেলফি তুলতে আসেন। প্রথম দিকে কয়েকজনের সাথে সেলফি তোলার পর ভক্তের সংখ্যা বাড়তে থাকে। একের পর এক ভক্ত ভিড় করায় সেলফি তুলতে অসম্মতি জানায় পৃথ্বী শ। সেখানেই ঘটে বিপত্তি।

ভক্তদের জোরাজোরি না থামায় এক সময় হোটেল ম্যানেজারকে কল করে পৃথ্বী শ;র বন্ধু। অভিযোগ পেলে হোটেল ম্যানেজার ভক্তদের দলটিকে বেরিয়ে যেতে বলেন। ঘটনা সেখানেই শেষ নয়।

পৃথ্বী এবং তার বন্ধুরা যখন হোটেল থেকে বের হন তখন ওই দলটি বেস বল নিয়ে আক্রমণ করেন। পৃথ্বীর গাড়ির সামন-পেছনের কাচ ভেঙে দেন। একই সাথে পৃথ্বী শ’র বিরুদ্ধে নির্যাতনে অভিযোগ তোলেন।

পৃথ্বী শ গাড়ি নিয়ে যখন বের হন তখন ওই দলটি ধাওয়া করে। গাড়ি থামামে ভক্তদের গাড়ি থেকে একজন তরুণী বেরিয়ে এসে হুমকি দেন যে, ৫০ হাজার টাকা না দেওয়া হলে তিনি পৃথ্বীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ করবেন। ইতিমধ্যে তরুণীর সাথে পৃথ্বী শ দস্তাদস্তির বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে।

ভারতীয় বিভিন্ন সংবাদ মাধ্যমে বলা হয়, বিষয়টি ওশিওয়ারা থানায় জানানো হলে পুলিশ এসে অভিযুক্তদের খুঁজতে শুরু করেন। হোটেলের কর্মীরা ওই ভক্তদের দলের কয়েকজনের ফোন নম্বর রেখেছিলেন। সেখান থেকে সানা ওরফে স্বপ্না গিল এবং শোভিত ঠাকুর নামে দু’জনের নাম পাওয়া যায়। এর পুলিশ মোট আটজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ দায়েরের পর স্বপ্নার আইনজীবী দাবি করেছেন,, পৃথ্বী শ উল্টো স্বপ্নাকে নির্যাতন করেছেন। এমনকি, হোটেলে ওই তরুণী এবং তার বন্ধুদের পৃথ্বীর বন্ধু মারধর করেছেন।

তবে সমাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, মারতে গেলে তরুণীকে ফেরান পৃথ্বীকে। বেস বলের ব্যাট ধরে রাখেন পৃথ্বী।

বিষয়টি নিয়ে কাজ করজে ভারতীয় পুলিশ। জানা গেছে, ইতিমধ্যে ওই তরুণীকেও থানা গ্রেফতার দেখানো হয়েছে এবং জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

আচরণবিধি ভেঙে জরিমানা দিলেন পৃথ্বী শ

আচরণবিধি ভেঙে জরিমানা দিলেন পৃথ্বী শ

গ্রায়েম পোলককে পিছনে ফেলে রেকর্ড বইয়ে পৃথ্বী শ

গ্রায়েম পোলককে পিছনে ফেলে রেকর্ড বইয়ে পৃথ্বী শ

অভিষেকেই সেঞ্চুরিতে রেকর্ড বইয়ে পৃথ্বী শ

অভিষেকেই সেঞ্চুরিতে রেকর্ড বইয়ে পৃথ্বী শ

ষষ্ঠ খেলোয়াড় হিসেবে অভিষেকেই ম্যাচ সেরা পৃথ্বী

ষষ্ঠ খেলোয়াড় হিসেবে অভিষেকেই ম্যাচ সেরা পৃথ্বী