ঈদের পর বন্ধ ক্লাবগুলো নিয়ে সিদ্ধান্ত

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৪৭ পিএম, ১২ এপ্রিল ২০২৩
ঈদের পর বন্ধ ক্লাবগুলো নিয়ে সিদ্ধান্ত

ক্যাসিনো কাণ্ডসহ নানা অনিয়মের কারণে বন্ধ হয়ে যাওয়া ক্লাবগুলো খোলার বিষয়ে ঈদের পরে সিদ্ধান্ত নেওয়া হবে। বিষয়টি নিয়ে সচিবালয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সাথে কথা বলেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। স্বরাষ্ট্রমন্ত্রীও এ বিষয়ে আশ্বাস দিয়েছেন।

বুধবার (১২ এপ্রিল) দুপুরে বন্ধ ক্লাবগুলো খোলার বিষয়ে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সাথে সচিবালয়ে সাক্ষাৎ করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী।

সাক্ষাৎকালে প্রতিমন্ত্রী বলেন, যারা দোষী তাদের শাস্তি অবশ্যই হওয়া উচিত। তবে ব্যক্তির দোষে ক্লাবগুলোর কার্যক্রম দীর্ঘদিন যাবত বন্ধ রয়েছে, যা সমীচীন নয়। যে সকল ক্লাব বা প্রতিষ্ঠান জড়িত নয়, তারা যাতে তাদের ক্রীড়া কার্যক্রম অচিরেই পরিচালনা করতে পারে সে বিষয়ে বিভিন্ন ক্লাবের প্রতিনিধি আজ আমার কাছে এসেছেন।”

মো. জাহিদ আহসান রাসেল বলেন, “তারাও (ক্লাব প্রতিনিধি) দাবি জানিয়েছেন, যে সকল ব্যক্তি এ ন্যাক্কারজনক কাজে জড়িত, যথাযথ তদন্ত সাপেক্ষে তাদের শাস্তি হোক। তবে ক্লাবগুলো যেন তাদের স্বাভাবিক কর্মকাণ্ড পুনরায় চালু করতে পারে; সে বিষয়ে সরকারের হস্তক্ষেপ কামনা করেছেন।”

স্বরাষ্ট্রমন্ত্রী বিষয়টি সমাধানের জন্য যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে ঈদের পরে একটি আন্তঃমন্ত্রণালয়ের সভা আহ্বান করতে বলেছেন। একই সাথে অচিরেই বন্ধ থাকা ক্লাবগুলোর খুলে দেওয়ার বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আশ্বস্ত করেন।

স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎকালে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী সাথে জাতীয় ক্রীড়া পরিষদের সচিব পরিমল সিংহ ও বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব আব্দুল গাফফার উপস্থিত ছিলেন।


শেয়ার করুন :