ছুটি কাটাতে গিয়ে বিড়ম্ভবনায় হাথুরুসিংহে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:২৮ পিএম, ২৫ জুলাই ২০২৩
ছুটি কাটাতে গিয়ে বিড়ম্ভবনায় হাথুরুসিংহে

ঘরের মাঠে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ শেষ করে অঘোষিত ছুটি কাটচ্ছেন বাংলাদেশ ক্রিকেট দলের ক্রিকেটাররা। এশিয়া কাপ সামনে রেখে মিরপুরে ক্যাম্প শুরু হওয়ার আগে আর কোন ব্যস্ততা রা থাকায় টাইগারদের হেড কোচও ছুটি কাটাচ্ছেন। তবে অস্ট্রেলিয়ায় যাওয়ার পথে বেশ বিড়ম্ভনায় পড়তে হয়েছে চন্ডিকা হাথুরুসিংহেকে।

ফাঁকা সময়ে ছুটি কাটাতে অস্ট্রেলিয়ায় গিয়েছিলেন টাইগার প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে। তবে সেখানে গিয়েই অদ্ভুত বিড়ম্বনার শিকার হয়েছেন তিনি। মূলত ভার্জিন অস্ট্রেলিয়া এয়ারলাইনসের ফ্লাইটে উঠতে গিয়ে বিড়ম্বনা শুরু টাইগার এ কোচের।

বিমান আকাশে উড়ার মাত্র ঘণ্টা কয়েক আগে বাতিল করা হয় ফ্লাইট। সাধারণত এমন ক্ষেত্রে বিকল্প ফ্লাইটের ব্যবস্থা করা হয়, তবে সেদিন তার আর হয়নি। একদিন পর বিমানে উঠতে হয়েছে।

শুধু তাই নয়, পরদিনই ফ্লাইট পেলেও বিড়ম্বনা পিছু ছাড়েনি। দেরিতেই ছাড়া ফ্লাইটে যাত্রা করতে পারলেও হারাতে হেছে নিজের ব্যাগ। ছুটি কাটাতে গিয়ে এমন বিড়ম্ভনার বিরক্তির তথ্য টুইটবার্তায় হাথুরু নিজেই জানিয়েছেন।

টুইটারে হাথুরু লিখেন, ‍“ভার্জিন অস্ট্রেলিয়া এয়ারলাইনসের হয়ে জঘন্য অভিজ্ঞতা হলো। টেক-অফের একটু আগে ফ্লাইট বাতিল হয়েছে। ওই দিন আর কোনো বিকল্প ফ্লাইটও দেওয়া হয়নি। পরদিন ফ্লাইটে উঠতে পারলাম, তবে এবারও দেরিতে। শেষমেশ ব্যাগটাও হারিয়ে ফেলেছি।”

ছুটি কাটিয়ে বাংলাদেশ ক্রিকেট দলের কন্ডিশন ক্যাম্পে যোগ দেবে চন্ডিকা হাথুরুসিংহে। এশিয়া কাপ ও বিশ্বকাপকে সামনে রেখে ৩১ জুলাই থেকে মিরপুরে শুরু হবে টাইগারদের কন্ডিশন ক্যাম্প। তবে ফাঁকা এ সময়ে সাকিব আল হাসান ও লিটন দাস, মুশফিকুর রহীম এবং তাসকিন আহমেদ ব্যস্ত সময় পার করছেন ফ্র্যাঞ্চাইজি আসরে।

সাকিব এবং লিটন ব্যস্ত কানাডায় গ্লোবাল টি-টোয়েন্টি লিগে। অন্যদিকে মুশফিক ও তাসকিন আহমেদ মাতাচ্ছেন জিম আফ্রো টি-টোয়েন্টি টুর্নামেন্টে। তবে কন্ডিশন ক্যাম্পের আগে তারাও ফিরবেন মিরপুরে।



শেয়ার করুন :