চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাসে লরির ধাক্কা!

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৪৩ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২৪
চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাসে লরির ধাক্কা!

ঢাকা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে দুর্ঘটনার শিকার হয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের টিম বাস। মিরপুরের বিপিএলের দ্বিতীয় পর্ব শেষে ক্রিকেট সরঞ্জাম নিয়ে ঢাকা থেকে বন্দরনগরীতে যাচ্ছিল বাসটি। দুর্ঘটনা কবলিত বাসে টিমের কোনো ক্রিকেটার ও স্টাফ না থাকায় বড় ধরনের বিপদ থেকে রক্ষা পাওয়া গেছে।

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ঢাকার দ্বিতীয় পর্ব শেষে স্বাগতিক চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার ম্যাচ দিয়ে চট্টগ্রাম পর্ব শুরু হবে। বন্দর নগরীর উদ্দেশ্যে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ক্রিকেটাররা আজ বিমানে চট্টগ্রাম যাবে।

রোববার (১১ ফেব্রুয়ারি) চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পক্ষ থেকে এক বিবৃতি দিয়ে দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

জানা যায়, ঢাকা থেকে সকালে বাসটি চটগ্রামের পথে রওয়ানা দেয়। সীতাকুণ্ড এলাকায় যাওয়ার পর লরির ধাক্কায় বাসটির সামনের দরজার অংশ ধুমড়ে-মুচড়ে যায়। তবে বাসটিতে চালক এবং তার সহকারী ছাড়া আর কেউ না থাকায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পক্ষ থেকে জানানো হয়, দলের ক্রিকেটার ও কোচিং স্টাফের সদস্যরা আজ রোববার বিকেল ৪টায় ঢাকা থেকে বিমানযোগে চট্টগ্রামে যাবে।

১৩ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া বিপিএলের চট্টগ্রাম পর্বের প্রথম ম্যাচেই মাঠে নামবে চ্যালেঞ্জার্সরা। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে খেলবে তারা। চট্টগ্রাম পর্ব চলবে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত।

দশম বিপিএলে এখন পর্যন্ত ২৮টি ম্যাচ শেষ হয়েছে। এর মাঝে ৮ ম্যাচে ৫ জয়ে পয়েন্ট টেবিলের তৃতীয় স্থারে রয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। এক ম্যাচ কম খেলেও সমান পয়েন্ট ও রান রেটে এগিয়ে থাকায় দ্বিতীয় স্থানে রয়েছে কুমিল্লা। আর সমান ৮ ম্যাচ খেলে ৬ জয়ে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে রংপুর রাইডার্স।


শেয়ার করুন :