শো-রুম উদ্বোধনে ফেনী যাচ্ছেন তামিম ইকবাল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০৩ পিএম, ২৩ মার্চ ২০২৪
শো-রুম উদ্বোধনে ফেনী যাচ্ছেন তামিম ইকবাল

বাংলাদেশ ক্রিকেটের ডেশিং ওপেনার খ্যাত তামিম ইকবাল এবার ফেনিতে যাচ্ছেন। সেখানে একটি ফেব্রিক্স অ্যান্ড টেইলার্স কোম্পানির শো-রুম উদ্বোধন করবেন তিনি। মঙ্গলবার (২৬ মার্চ) বিকেলে শো’রুম উদ্বোধনে ভক্তদের আমন্ত্রণও জানিয়েছেন তামিম।

দীর্ঘ দিন ধরে জাতীয় দলের বাইরে থাকা তামিম ইকবাল প্রায় সব সময়ই আলোচনায় ছিলেন। তবে সম্প্রতি মোবাইল ফোন ভিত্তিক ডিজিটাল আর্থিক সেবা দেওয়া একটি প্রতিষ্ঠানের বিজ্ঞাপনী কর্মকাণ্ড নিয়ে নতুন করে আলোচনায় আসেন টাইগার এ ক্রিকেটার।

এবার নতুন করে শো-রুম উদ্বোধনের ষোষণা দিয়ে ভক্তদের মাঝে ভিন্ন আলোচনার জন্ম দিলেন তামিম ইকবাল। ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে তামিমের দেওয়া স্ট্যাটাসে চার ঘণ্টার মধ্যে রিয়েকশন পড়েছে ৪৭ হাজার। এছাড়া ৬ হাজার ৩’শ কমেন্টসের পাশাপাশি পোস্টটি শেয়ার করেছেন ৩৮৮ জন।
sportsmail24

কমেন্টসগুলো মধ্যে যেমন তামিম ইকবালকে শুভকামনা জানানো হয়েছে তেমনি কিছু নেতিবাচক মন্তব্যও রয়েছে। অনেকে সাকিব আল হাসানের সাথেও তাকে তুলনা করেছেন।

তামিম ইকবাল এখন পর্যন্ত বাংলাদেশের হয়ে ২৪৩টি ওয়ানডে, ৭০টি টেস্ট এবং ৭৮টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলেছেন। যেখানে ব্যাট হাতে ওয়ানডে ফরম্যাটের ২৪০ ইনিংসে ৮ হাজার ৩৫৭, টেস্টে ৫ হাজার ১৩৪ এবং টি-টোয়েন্টিতে ১ হাজার ১৫৮ রান করেছেন।


শেয়ার করুন :