স্বর্ণ দিয়ে মোড়ানো মেসির মুঠোফোন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:০৭ পিএম, ২৮ মার্চ ২০১৯
স্বর্ণ দিয়ে মোড়ানো মেসির মুঠোফোন

লিওনেল মেসিকে ঘিরে ভক্ত-সমর্থকদের আগ্রহের কমতি নেই। তার ফুটবলশৈলী নিয়ে যেমন ফুটবলপ্রেমীদের আগ্রহ রয়েছে, তেমনি ব্যক্তিগত জীবন নিয়েও রয়েছে ভক্ত-সমর্থকদের নানা কৌতূহল। এবার সেই কৌতূহল মেটাতে নতুন তথ্য দিল স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা।

মার্কা এক প্রতিবেদনে জানিয়েছে, সবচেয়ে দামী মোবাইল ফোন ব্যবহার করেন মেসি। ‘আইফোন এক্সএস ম্যাক্স’ মডেলের ফোন ব্যবহার করেন বর্তমান সময়ের অন্যতম সেরা এই ফুটবলার।

এখানেই শেষ নয়। মেসি যে মুঠোফোনটি ব্যবহার করেন সেটা স্বর্ণ দিয়ে মোড়ানো। মোবাইলটি ২৪ ক্যারেট স্বর্ণ দিয়ে মুড়িয়ে দিয়েছেন তিনি। তাতে মোবাইলটিকে আরো দামী করে তুলেছেন মেসি।

মোবাইলের পেছনে স্বর্ণ দিয়ে নিজের নাম ও জার্সি নম্বরও লিখে রেখেছেন মেসি। শুধু তাই নয়। নিজের নাম, জার্সির নম্বরের নিচে স্ত্রী ও তিন সন্তানের নামও লিখেছেন বার্সেলোনার এই আর্জেন্টাইন সুপারস্টার।

ফুটবলশৈলী দিয়ে বিশ্বের কোটি কোটি ভক্ত-সমর্থক থেকে করে ফুটবলপ্রেমীকে লম্বা সময় ধরে বুঁদ করে রেখেছেন লিওনেল মেসি। ফুটবলে অনন্য প্রতিভার অধিকারী হলেও মোবাইল ফোন ব্যবহারের ক্ষেত্রে অনেকটাই অনভিজ্ঞ তিনি।

মেসির এই অনভিজ্ঞতা নিয়ে ২০১৭ সালে সামাজিক যোগাযোগমাধ্যমে মজাও করেছিলেন তার ভক্ত-সমর্থকরা। তবে এবার মেসির ব্যবহৃত মুঠোফোন স্বর্ণ দিয়ে বাঁধানোর খবরে নড়েচড়ে বসেছেন ফুটবলপ্রেমীরা।


শেয়ার করুন :


আরও পড়ুন

মেসিকে ছাড়াই জয় পেল আর্জেন্টিনা

মেসিকে ছাড়াই জয় পেল আর্জেন্টিনা

ইনজুরিতে দল থেকে ছিটকে গেছেন মেসি

ইনজুরিতে দল থেকে ছিটকে গেছেন মেসি

মেসির ‘আচরণে’ ক্ষুব্ধ মরক্কো

মেসির ‘আচরণে’ ক্ষুব্ধ মরক্কো

ফের বাবা হচ্ছেন রোনালদো

ফের বাবা হচ্ছেন রোনালদো