মালয়েশিয়ায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফ্রেন্ডস অব মুন্সিগঞ্জ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৫৩ পিএম, ৩০ জানুয়ারি ২০১৮
মালয়েশিয়ায় ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ফ্রেন্ডস অব মুন্সিগঞ্জ

প্রবাসী বাংলাদেশিদের মোট ২৪ দলের অংশগ্রহণে মালয়েশিয়ায় শুরু হওয়া ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে ফ্রেন্ডস অব মুন্সিগঞ্জের আমান ও সুলায়মান।

এছাড়া সেমিফাইনাল ও ফাইনালে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচে প্রথম রানার আপ হয়েছেন এফটি ইউনাইটেড সিলেটের লায়েক ও খশরু এবং দ্বিতীয় রানার আপ হয়েছেন বিডি লায়ন্সের রিজভি ও জহিরুল। অসাধারণ খেলা উপহার দিয়ে দর্শক, খেলোয়াড় ও আয়োজকদের বিচারে টুর্নামেন্টে সেরা খেলোয়াড়ের পুরস্কার পেয়েছেন এফটি ইউনাইটেডের খশরু।
malo

সেরা খেলোয়াড়ের পুরস্কার নিচ্ছেন এফটি ইউনাইটেডের খশরু

রাজধানী কুয়ালালামপুরের স্তেপাকের ডানা কোটার এসএলকে ব্যাডমিন্টন মাঠে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাইকমিশনের প্রথম সচিব এস কে শাহিন। এছাড়া প্রোডাকশান হাউজ এজিডি পিক্সার্সের চেয়ারম্যান দাতু সেলিম উপস্থিত ছিলেন।

এসকে শাহিন বলেন, প্রবাসে এ ধরনের আয়োজন সত্যিই প্রশংসনীয়। কিছু সময়ের জন্য আমি হারিয়ে গিয়েছিলাম কৈশোরে। ভবিষ্যতে প্রবাসী বাংলাদেশিদের সম্পৃক্ত করে এ ধরনের আয়োজন নিয়ে সামনে আসারও পরামর্শ দেন হাইকমিশনের এ কর্মকর্তা।
malo-run

প্রথম রানার আপ এফটি ইউনাইটেড সিলেটের লায়েক ও খশরু

দাতু সেলিম বলেন, সকলের সহযোগিতায় আমরা টুর্নামেন্টটি সফলভাবে শেষ করতে পেরেছি, এ জন্য সবাইকে ধন্যবাদ। ব্যাডমিন্টন মালয়েশিয়ানদের সবচেয়ে জনপ্রিয় খেলা, তবে আমরা বাংলাদেশিরাও যে পিছিয়ে নেই আজ সেটা প্রমাণ হলো। এ খেলার মাধ্যমে একে অন্যের মধ্যে একটি সেতুবন্ধন তৈরি হলো। মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের ভাবমূর্তি উজ্জ্বল করারও একটি ক্ষুদ্র প্রয়াস আমাদের এ আয়োজন।

এ সময় খেলা দেখতে আসা দর্শণার্থী ও অতিথিদের ধন্যবাদ জানান প্রোডাকশান হাউজ এজিডি পিক্সার্সের চেয়ারম্যান দাতু সেলিম।
MALO

দ্বিতীয় রানার আপ হয়েছেন বিডি লায়ন্সের রিজভি ও জহিরুল

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে টুর্নামেন্টে অংশ নেয়া প্রত্যেক খেলোয়াড়কে মেডেল দেয়া হয়। দর্শকদের মাঝ থেকেও সেরা দর্শকের পুরস্কার দেয়া হয়। সেরা দর্শকের পুরস্কার পেয়েছেন দাতিন জেসমিন শেখ।

টুর্নামেন্টের আয়োজক হিসাবে এজিডি পিক্সার্সের চেয়ারম্যান দাতু সেলিমের হাতে পুরস্কার তুলে দেন হাইকমিশনের কর্মকর্তা এস কে শাহিন। এছাড়া এজিডি পিক্সার্সের পক্ষ থেকে কো-স্পন্সর এক্সট্রিম গ্রুপ, বাংলাদেশি বনসাই শিল্পপ্রতিষ্ঠান লিভিং আর্ট ও রেস্টুরেন্ট ফুড ভিলেজের কর্মকর্তাদের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়।

malo-badmilton

ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে স্বপরিবারে উপস্থিত ছিলেন বিভিন্ন শ্রেণি পেশার প্রবাসী বাংলাদেশিরা। কমিউনিটি নেতা মকবুল হোসেন মুকুল, বাদলুর রহমান খান, মাহবুব আলম শাহ, শাহিন সরদার, শাখাওয়াত হক জোসেফ, মানসুর আল বাসার সোহেল, ব্রাউন সোহেল, অলিউর রহমান আলো, মেঘনা-দাউদকান্দি ইয়ুথ কমিউনিটির সভাপতি জালাল উদ্দিন সেলিম, যশোর সমিতির সভাপতি জাহিদুল ইসলাম, কোতারায়া বিজনেস কমিউনিটির সভাপতি রাশেদ বাদল, সাধারণ সম্পাদক এস কে নিপু, কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি এস এম রহমান পারভেজ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কায়সার হামিদ হান্নান, এক্সট্রিমগ্রুপের চেয়ারম্যান মহসিন শিকদার পাভেল, সিইও শরিফুল ইসলাম থিংকু, ফুড ভিলেজ রেস্টুরেন্টের স্বত্ত্বাধিকারী এস কে সেন্টুসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

চার দিনব্যাপী (১৪-১৭ জানুয়ারি) এ ব্যাডমিন্টন টুর্নামেন্টে মিডিয়া পার্টনার হিসাবে ছিল আরটিভি, বিডিনিউজ, অনলাইন টিভি আইটিভি এবং খেলাধুলার অনলাইন পোর্টাল স্পোর্টসমেইল২৪.কম।

মোস্তফা ইমরান রাজু, মালয়েশিয়া


শেয়ার করুন :


আরও পড়ুন

মতলব উত্তরে অন্তঃজেলা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

মতলব উত্তরে অন্তঃজেলা ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

মালয়েশিয়ায় শুরু হচ্ছে বাংলাদেশিদের ব্যাডমিন্টন টুর্নামেন্ট

মালয়েশিয়ায় শুরু হচ্ছে বাংলাদেশিদের ব্যাডমিন্টন টুর্নামেন্ট

অষ্টম এশিয়ান ইনডোর অ্যাথলেটিকসে অংশ নিচ্ছে বাংলাদেশ

অষ্টম এশিয়ান ইনডোর অ্যাথলেটিকসে অংশ নিচ্ছে বাংলাদেশ

কেশারকান্দিকে ৩-০সেটে হারিয়েছে ফেন্ডস ফোরাম

কেশারকান্দিকে ৩-০সেটে হারিয়েছে ফেন্ডস ফোরাম