বিপিএল থেকে ‘বিরতি’ নিলেন মাশরাফি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৩১ পিএম, ৩১ জানুয়ারি ২০২৪
বিপিএল থেকে ‘বিরতি’ নিলেন মাশরাফি

সিলেট স্ট্রাইকার্সের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা চলমান দশম বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) আসর থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। মাশরাফির অবর্তমানে সিলেটের নেতৃত্ব দিবেন সহ-অধিনায়ক মোহাম্মদ মিঠুন।

বুধবার (৩১ জানুয়ারি) সিলেট স্ট্রাইকার্সের পক্ষ থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদে হুইপ হিসেবে দায়িত্বে পেয়েছেন নড়াইল-২ আসন থেকে দ্বিতীয় বারের মতো এমপি নির্বাচিত হওয়া সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। নতুন সরকারের সংসদ অধিবেশন শুরু হলেও এখনো যোগ দিতে পারেননি হুইপ মাশরাফি। সংসদে হুইপ হিসেবে দায়িত্ব পালন করতে এবার বিপিএল থেকে বিরতি নিলেন মাশারাফি।

সিলেট স্ট্রাইকার্সের পক্ষ থেকে বলা হয়, অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা চলমান দশম বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) থেকে বিরতি নিয়ে সংসদে হুইপের দায়িত্বে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

আরও বলা হয়, রাজনৈতিক প্রতিশ্রুতি এবং সময় সূচির মধ্যে সুযোগ থাকলে মৌসুমে স্ট্রাইকার্সের হয়ে খেলতে পারবেন মাশরাফি। মাশরাফির অনুপস্থিতিতে দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন সিলেট স্ট্রাইকার্সের সহ-অধিনায়ক মোহাম্মদ মিঠুন।

বিপিএলের চলমান আসরে এখন পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলে জয়ের দেখা পায়নি গতবারের রানার্সআপ দল সিলেট স্ট্রাইকার্স। দলের এমন অবস্থায় অধিনায়ক মাশরাফির ফিটনেস নিয়ে সমালোচনা হচ্ছে। তবে বাংলাদেশ ক্রিকেটে বড় ব্র্যান্ড হওয়ায় বরাবরই মাশরাফির পাশে ছিল ফ্র্যাঞ্চাইজিটি।

দলের প্রতি প্রতিশ্রুতির জন্য মাশরাফির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ফ্র্যাঞ্চাইজিটি জানিয়েছে, মাশরাফি যখন সক্ষম হবেন তখন তাকে ফিরে পাওয়ার জন্য আমরা উন্মুখ।


শেয়ার করুন :