ক্ষমা চাইলেন মুশফিক

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৪৫ এএম, ১৬ ডিসেম্বর ২০২০
ক্ষমা চাইলেন মুশফিক

ফাইল ফটো

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের এলিমিনেটর ম্যাচে সতীর্থ নাসুম আহমেদের উপর চড়াও হওয়ায় ক্ষমা চেয়েছেন বেক্সিমকো ঢাকার অধিনায়ক মুশফিকুর রহিম। মঙ্গলবার (১৫ ডিসেম্বর) ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে সকলের কাছে ক্ষমা চান মুশফিক।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সোমবার (১৪ ডিসেম্বর) ফরচুন বরিশালের বিপক্ষে এলিমিনেটর ম্যাচ খেলতে নামে ঢাকা। ফিল্ডিংয়ের সময় দু’বার নাসুমের উপর চড়াও হন মুশফিক।

বরিশালের ব্যাট করার সময় ১৭তম ওভারে শর্ট ফাইন লেগে ক্যাচ তুলে দেন আফিফ। তখন শর্ট স্কয়ার লেগে দাঁড়িয়েছিলেন নাসুম। উইকেটের পেছনে থেকে সেদিকে দৌঁড়ে যান মুশফিক। তার লক্ষ্য ছিল ক্যাচ ধরা। শেষ পর্যন্ত মুশফিকই ক্যাচ ধরেন। তবে ক্যাচ ধরার পর নাসুমের উপর চড়াও মুশফিক। এর আগে ফিল্ডিংএর সময় আরও একবারও চড়াও হয়েছিলেন মুশফিক।

মুশফিকের এমন কাণ্ডে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। এমনকি বিসিবি কর্তৃক জরিমানাও গুনতে হচ্ছে তাকে।

পরে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে ক্ষমা চেয়ে মুশফিক লিখেন, ‘সবাইকে আসসালামু আলাইকুম। গতকালের (সোমবার) ঘটনায় প্রথমত আমি আমার ভক্ত ও দর্শকদের কাছে ক্ষমা চাইছি। ইতোমধ্যেই আমি আমার সতীর্থ নাসুম আহমেদ এর কাছে ক্ষমা চেয়েছি। দ্বিতীয়ত আমি সৃষ্টিকর্তার কাছে ক্ষমা প্রার্থনা করছি। আমি সবসময় স্মরণ করি যে, আমি একজন মানুষ এবং গতকাল যে আচরণ আমি দেখিয়েছি তা কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। আমি প্রতিজ্ঞা করছি আগামীতে কখনোই মাঠে ও মাঠের বাইরে এমন আচরণ হবে না।’


শেয়ার করুন :