আরও একটি রেকর্ডের সামনে বাবর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০২ পিএম, ২১ এপ্রিল ২০২১
আরও একটি  রেকর্ডের সামনে বাবর

একের পর এক রেকর্ড ভেঙ্গে নিজের করে নিচ্ছেন পাকিস্তানি ব্যাটসম্যান বাবর আজম। ব্যাট হাতে দারুণ সময় কাটাচ্ছেন তিনি। দক্ষিণ আফ্রিকা সিরিজে অসাধারণ ব্যাটিং করে জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টিতেও ভালো করার জন্য মুখিয়ে বাবর। 

জিম্বাবুয়ে সিরিজে নতুন একটি রেকর্ড এর সামনে দাঁড়িয়ে বাবর। সবচেয়ে কম ইনিংস খেলে টি-টোয়েন্টিতে ২০০০ রানের মাইলফলকের সামনে দাঁড়িয়ে তিনি। ৫১ ম্যাচের ৪৯ ইনিংসে ১৯৪০ রান করা বাবর আর মাত্র ৬০ রান দূরে মাইলফলকে পৌঁছাতে। কম ইনিংস খেলে ২০০০ রানের মাইলফলকে পৌঁছাতে বাবরের হাতে আছে আরও ৬ ম্যাচ, যেখানে রান দরকার ৬০। 

বাবরের ধারাবাহিক পারফরম্যান্স অনুযায়ী বলা ই যায় যে, সবচেয়ে কম ইনিংসে ২০০০ রান করার রেকর্ডটাও নিজেরই করে নিচ্ছে বাবর। বর্তমানে রেকর্ডটি ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলির দখলে। বিরাট কোহলি ৫৬ ইনিংস খেলে ২০০০ রান করেছিলেন। 

এদিকে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে বুধবার (২১ এপ্রিল) বাংলাদেশ সময় বিকেল ৩ টায় মাঠে নামবে পাকিস্তান। 

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

তিন পেসার ও দুই স্পিনার নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ

তিন পেসার ও দুই স্পিনার নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ

দুর্দান্ত বোলিংয়ে মুম্বাইকে হারালো দিল্লি

দুর্দান্ত বোলিংয়ে মুম্বাইকে হারালো দিল্লি

আন্দ্রে রাসেলের ‘শরীর’ নিয়ে প্রশ্ন  তুললো ভন

আন্দ্রে রাসেলের ‘শরীর’ নিয়ে প্রশ্ন তুললো ভন

দোয়া করবেন সবাই, মন থেকে দোয়া করবেন : মমিনুল

দোয়া করবেন সবাই, মন থেকে দোয়া করবেন : মমিনুল