কেন ফিরছেন না ডি ভিলিয়ার্স?

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৫৫ এএম, ২০ মে ২০২১
কেন ফিরছেন না ডি ভিলিয়ার্স?

আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার গুঞ্জন থাকলেও অবসর ভাঙ্গছেন না এবি ডি ভিলিয়ার্স। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসর চলাকালীন আন্তর্জাতিক ক্রিকেটের ফিরতে পারেন বলে জানিয়েছিলেন তার সাবেক সতীর্থ মার্ক বাউচার। কেন ফিরছেন না তা নিয়ে ব্যাখ্যা দিয়েছেন বর্তমান দক্ষিণ আফ্রিকার কোচ মার্ক বাউচার।

২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন এবি ডি ভিলিয়ার্স। তবে ২০১৯ বিশ্বকাপের আগে দলে ফিরতে চাইলেও তার বিষয়ে বিবেচনা করেনি ক্রিকেট দক্ষিণ আফ্রিকা। মার্ক বাউচার দলের কোচ হয়ে আসার পর আন্তর্জাতিক অঙ্গনে ফেরার সম্ভাবনা তৈরি হয়েছিল। ধারণা করা হয়েছিল ক্রিকেটের সংক্ষিপ্ত সংস্করণে জাতীয় দলের হয়ে ডি ভিলিয়ার্সকে মাঠে দেখা যেতে পারে।

আন্তর্জাতিক ক্রিকেট না খেললেও ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট দাপুটে ফর্মে আছেন ভিলিয়ার্স। এরপরেও কেন আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছেন না তিনি সে ব্যাখ্যা দিয়েছেন প্রোটিয়া কোচ মার্ক বাউচার।

বাউচার জানান, তরুণ ক্রিকেটারদের সুযোগ দিতেই আন্তর্জাতিক ক্রিকেটে না ফেরার সিদ্ধান্ত নিয়েছেন ভিলিয়ার্স। যদিও তার মত ক্রিকেটারদের উপস্থিতি তরুণ ক্রিকেটারদের বেশ উৎফুল্ল করে। দুঃখজনক হলেও সত্যি যে সে দলে ফিরছেন না।

দুর্দান্ত ফর্মে থেকে ২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিদায় নেন ডি ভিলিয়ার্স। এরপর অনেকবার আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার পরিকল্পনা করলেও করোনা মহামারির কারণে তা আর সম্ভব হয়ে উঠেনি। আর এবার ফিরছেন না বলেই নিশ্চিত করেছেন তিনি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :