চমক রেখেই বিশ্বকাপ স্কোয়াড দিল ইংল্যান্ড

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:১৯ এএম, ১০ সেপ্টেম্বর ২০২১
চমক রেখেই বিশ্বকাপ স্কোয়াড দিল ইংল্যান্ড

চলতি বছরের অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে নিজেদের স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। দলে চমক হয়ে এসেছেন পেসার টাইমাল মিলস। এখনও ক্রিকেটের ফেরার সিদ্ধান্ত না জানানোই বাদ পড়েছেন অলরাউন্ডার বেন স্টোকস।

দীর্ঘ তিন বছর পর ইংল্যান্ড দলে ফিরেছেন টাইমাল মিলস। মূলত দ্য হানড্রেডে দুর্দান্ত পারফর্মেন্সের দরুণ টি-টোয়েন্টি বিশ্বকাপের স্কোয়াডে জায়গা পেয়েছেন তিনি।

ইনজুরির কারণে দীর্ঘদিন ধরে ক্রিকেট থেকে দূরে আছেন ইংলিশ পেসার জোফরা আর্চার। তার বদলি হিসেবেই দলে জায়গা পেয়েছেন মিলস। তিনি সর্বশেষ ২০১৭ সালে ইংল্যান্ডের জার্সি গায়ে টি-টোয়েন্টি খেলেছিলেন।

ইংল্যান্ড স্কোয়াডে জায়গা পাননি বেন স্টোকস। মানসিক অবসাদের কারণে ক্রিকেট থেকে সাময়িক বিরতি নিয়েছেন তিনি। এ কারণে তাকে বিবেচনায় রাখেনি ইসিবির নির্বাচক প্যানেল।

১৫ সদস্যের মূল স্কোয়াডের বাইরে স্ট্যান্ডবাই হিসেবে তিনজন ক্রিকেটারকে দলের সাথে রাখছে ইংল্যান্ড। স্ট্যান্ড বাই হিসেবে সুযোগ পেয়েছেন টম কারান, লিয়াম ডসন এবং জেমস ভিন্স।

চলতি বছরে দীর্ঘদিন টি-টোয়েন্টি ক্রিকেটে ফিরেছেন ক্রিস ওকস। তিনিও বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ পেয়েছেন।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ড দলকে নেতৃত্ব দিবেন ইয়ান মরগান। এছাড়াও ওপেনার হিসেবে দলে থাকছেন জেসন রয় এবং ডেভিড মালান। পেস বোলিংয়ের দায়িত্বে থাকছেন ডেভিড উইলি, ক্রিস ওকস এবং মার্ক উড।

ইংল্যান্ড স্কোয়াড
ইয়ান মরগান (অধিনায়ক), মঈন আলি, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জশ বাটলার, স্যাম কারান, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, টাইমাল মিলস, আদিল রশিদ, জেসন রয়, ডেভিড উইলি, মার্ক উড, ক্রিস ওকস।

স্ট্যান্ড বাই
টম কারান, লিয়াম ডসন, জেমস ভিন্স।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

ভারতের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা, চমক অশ্বিন

ভারতের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা, চমক অশ্বিন

তামিমকে বাদ দিয়েই বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

তামিমকে বাদ দিয়েই বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা

টি-টোয়েন্টি বিশ্বকাপের সাত আসরেই খেলছেন তারা

টি-টোয়েন্টি বিশ্বকাপের সাত আসরেই খেলছেন তারা

বিশ্বকাপ দলে কোহলিদের মেন্টর ধোনি

বিশ্বকাপ দলে কোহলিদের মেন্টর ধোনি