বিসিএলে মিঠুন-মিজানুরের জোড়া সেঞ্চুরি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৩৫ পিএম, ১৩ ডিসেম্বর ২০২১
বিসিএলে মিঠুন-মিজানুরের জোড়া সেঞ্চুরি

প্রথম শ্রেণির ক্রিকেটে নিজের ১৩তম সেঞ্চুরির দেখা পেয়েছেন ব্যাটার মোহাম্মদ মিঠুন। ১৪৫ বলে বিসিএলের নবম আসরের প্রথম সেঞ্চুরি তুলে নেন মিঠুন। মিঠুনের পর পর সেঞ্চুরি তুলে নেন মধ্যাঞ্চলের মিজানুর রহমান। মিঠুন-মিজানুরের সেঞ্চুরিতে বিসিবি উত্তরাঞ্চলকে ভালোই জবাব দিচ্ছে ওয়ালটন মধ্যাঞ্চল।

বিসিএলের প্রথম দিনে ২১৯ রানে অলআউট হয় বিসিবি উওরাঞ্চল। প্রথম দিনেই নিজেদের প্রথম ইনিংসে ব্যাটিংয়ে নামেন মধ্যাঞ্চল। দলকে ভালো সূচনা এনে দেন দুই ওপেনার মোহাম্মদ মিঠুন এবং মিজানুর রহমান।

দুইজনের ব্যাটে ভর করে ২১৯ রান তুলে মধ্যাহ্ন বিরতিতে গেছে মধ্যাঞ্চল। প্রথম শ্রেণির ক্রিকেটে প্রথমবারের মতো ওপেনিংয়ে নেমেছিলেন মোহাম্মদ মিঠুন। সেঞ্চুরি করে ওপেনার হিসেবে নিজের অভিষেক ম্যাচকে স্মরণীয় করে রাখলেন তিনি।

প্রথম দিন শেষে ৪৩ রানে অপরাজিত ছিলেন মোহাম্মদ মিঠুন। দ্বিতীয় দিনের শুরুতেই তুলে নেন হাফ সেঞ্চুরি। আর মধ্যাহ্ন বিরতিতে যাওয়ার আগে করেছেন নিজের ক্যারিয়ারের ১৩তম শতক।

সেঞ্চুরি করতে ১৪৫ বল মোকাবিলা করেন মিঠুন। বিরতিতে যাওয়ার আগে ১৬১ বলে করেছেন ১১৪ রান। ইনিংসে আছে ১৫ চার এবং একটি ছক্কা। অন্য ব্যাটার মিজানুর রহমানও তুলে নিয়েছেন ক্যারিয়ারের ১২তম সেঞ্চুরি।

১২তম সেঞ্চুরি করার পথে ১৬৩ বল খেলেছেন মিজানুর রহমান। ইনিংসে রয়েছে ১৬টি চার এবং ১ টি ছক্কা। মধ্যাহ্ন বিরতির আগে কোনো উইকেট না হারিয়ে ২১৯ রান তুলেছে মধ্যাঞ্চল।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]



শেয়ার করুন :