বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:০১ পিএম, ১৩ জুন ২০২৩
বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের টাইটেল স্পন্সর ওয়ালটন

বাংলাদেশ-আফগানিস্তানের মধ্যকার তিন ফরম্যাটের পূর্ণাঙ্গ সিরিজের টাইটেল স্পন্সর হিসেবে থাকছে ওয়ালটন। মঙ্গলবার (১৩ জুন) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলন আনুষ্ঠানিকভাবে টাইটেল স্পন্সর হিসেবে ওয়ালটনের নাম ঘোষণা করা হয়। একই মঞ্চে সিরিজের অফিসিয়াল লোগো উন্মোচন করা হয়।

টাইটেল স্পন্সনে ওয়ালটন ছাড়াও সিরিজে পাওয়ার্ড বাই হিসেবে রয়েছে বিনোদন জগতের ওটিটি প্লাটফর্ম আই স্ক্রিন, কো স্পন্সর হিসেবে রয়েছে ইউসিএআই ইউনিভার্সিটি বাংলাদেশ ব্র্যাঞ্চ ক্যাম্পাস এবং অ্যাসোসিয়েট স্পন্সর হিসেবে থাকছে কসমেটিকস ব্র্যান্ড রিমার্ক।

সংবাদ সম্মেলনে বিসিবির পরিচালক ও ‍মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু এবং টাইটেল স্পন্সর ওয়ালটনের পক্ষে প্রতিষ্ঠানটির চিফ মার্কেটিং অ্যান্ড কমিউনিকেশন অফিসার দিদারুল আলম খান উপস্থিত ছিলেন।

তানভীর আহমেদ টিটু বলেন, “বরাবরের মতো এবারও ওয়ালটনকে ধন্যবাদ জানাই। ওয়ালটন হচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং ক্রিকেটের পরিবারের একটি অংশ। দীর্ঘদিন ধরেই বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে ওয়ালটনের পথচলা। তারার সব সময় বাংলাদেশ ক্রিকেটের সঙ্গেই থাকে। আশা করছি ক্রিকেটের সঙ্গে তাদের এই পথচলা অব্যাহত থাকবে।”

ওয়ালটনের চিফ মার্কেটিং এন্ড কমিউনিকেশন অফিসার দিদারুল আলম খান বলেন, “বাংলাদেশ ক্রিকেটের সঙ্গে ওয়ালটন গ্রুপের বন্ধুত্ব অনেক পুরোনো। ১২-১৩ বছর ধরে ক্রিকেটের সেবায় আমরা ওয়ালটন গ্রুপ যুক্ত। আমাদেরকে সেই সুযোগটি করে দেওয়ার জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ জানাতে চাই।”

সংবাদ সম্মেলনে আই স্ক্রিনের পক্ষে উপস্থিত ছিলেন চিত্রনায়ক রিয়াজ উদ্দিন আহমেদ সিদ্দিক। তিনি বলেন, আই স্ক্রিন বিনোদন জগতে একটি নতুন সংস্কারণ। ক্রিকেট বিনোদনের এখন প্রধান মাধ্যম। আমরা ক্রিকেটের সাথে যুক্ত হতে পারায় বিসিবি ও মাত্রাকে ধন্যবাদ।

মিরপুরে একমাত্র টেস্ট শুরু হবে বুধবার (১৪ জুন)। পাঁচ দিনের টেস্ট শেষে আফগানিস্তান ক্রিকেট দল ভারত সফরে যাবে। ঈদের পর আবারও বাংলাদেশ সফরে আসবে। দ্বিতীয় দফায় ১ জুলাই ফিরে আসবে আফগানিস্তান।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে সিলেট যাবে বাংলাদেশ ও আফগানিস্তান ক্রিকেট দল।


শেয়ার করুন :