বসুন্ধরা সিটিতে ৯ ঘণ্টা থাকবে বিশ্বকাপ ট্রফি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:০৯ পিএম, ০৬ আগস্ট ২০২৩
বসুন্ধরা সিটিতে ৯ ঘণ্টা থাকবে বিশ্বকাপ ট্রফি

বাংলাদশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আগেই জানিয়েছিল ভারতের অনুষ্ঠিতব্য আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ট্রফি সর্বসাধারণদের দেখার জন্য বসুন্ধরা সিটিতে রাখা হবে। এবার ঢাকার এই শপিং মলে বিশ্বকাপ ট্রফ্রি প্রদর্শনের তারিখ ও সময় জানিয়ে দিলো বিসিবি।

বিসিবির দেওয়া তথ্যমতে, আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ট্রফি বাংলাদেশে ৭ থেকে ৯ আগস্ট মোট তিনদিন অবস্থান করবে। এর মধ্যে শেষ দিন অর্থ্যাৎ ৯ আগস্ট (বুধবার) ঢাকার পান্থপথে অবস্থিত বসুন্ধরা সিটিতে সকলের দেখার জন্য রাখা হবে।

ওই দিন বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত অর্থ্যাৎ মোট ৯ ঘণ্টা বসুন্ধরা সিটি থাকবে বিশ্বকাপ ট্রফি। এ সময়ের মধ্যে সর্বসাধারণের জন্য ট্রফিপি উন্মুক্ত থাকবে। রোববার (৬ আগস্ট) বিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বলা হয়, সোমবার (৭ আগস্ট) ভোর রাতে বাংলাদেশে পৌঁছাবে বিশ্বকাপ ট্রপি। মোট তিন দিনের সূচিতে প্রথম দিন সোমবার বিকেল ৩টায় পদ্মা সেতুতে অফিসিয়াল ফটোসেশণ অনুষ্ঠিত হবে।

ট্রফি সফরের দ্বিতীয় দিন মঙ্গলবার (৮ আগস্ট) দিনভর ব্যস্ত সমেয় কাটবে মিরপুরে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বাংলাদেশ জাতীয় দলের (পুরুষ ও নারী) ক্রিকেটা, সাবেক ক্রিকেটার, বিসিবির কর্মকর্তা এবং মিডিয়াকর্মীদের ফটোসশনের সুযোগ থাকবে।

শেষদিন অর্থ্যাৎ, ৯ আগস্ট বুধবার বেলা ১১ থেকে রাত ৮টা পর্যন্ত বসুন্ধরা সিটিতে সকলের জন্য বিশ্বকাপ ট্রফি রাখা হবে।



শেয়ার করুন :