বিশ্বকাপে ভারতীয় ভক্তদের সমর্থন আশা করছেন বাবর আজম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১৯ এএম, ২৯ সেপ্টেম্বর ২০২৩
বিশ্বকাপে ভারতীয় ভক্তদের সমর্থন আশা করছেন বাবর আজম

বিশ্বকাপ খেলতে দীর্ঘ বছর পর ভারতে গিয়েছে পাকিস্তান ক্রিকেট দল। ক্রিকেট দল ভারতে গেলেও ভিসা না পাওয়ায় গ্যালারিতে বসে ক্রিকেটারদের সমর্থন দিতে পারবে না পাকিস্তানিরা। তবে ভারতীয়দের কাছ থেকে সমর্থন আশা করছেন পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম।

পাকিস্তানের সংবাদ মাধ্যমের তথ্যানুযায়ী, ৫ অক্টোবর থেকে শুরু হতে যাওয়া সাত সপ্তাহের মেগা-ইভেন্টে উপভোগের জন্য পাক সমর্থকদের এখনও ভিসার অনুমোদন দেয়নি ভারত সরকার। ফলে পকিস্তানের ম্যাচে নিজেদের দেশের সমর্থক থাকবে না বলেই ধরে নিয়েছেন অধিনায়ক বাবর আজম।

বিশ্বকাপ খেলতে ইতিমধ্যে ভারতে পৌঁছেছে পাকিস্তান ক্রিকেট দল। সেখানে কড়া নিরাপত্তার মধ্য দিয়ে প্রথম দিনের অনুশীলনও শেষ করেছে তারা। তবে বিশ্বকাপের জন্য দেশ ছাড়ার আগে লাহোরে সাংবাদিকদের বাবর বলেছেন, “দুর্ভাগ্যবশত, আমরা আমাদের সমর্থকদের মিস করবো। তবে, আমি যতটুকু জানি, আমাদের খেলার সব টিকিট বিক্রি হয়ে গেছে এবং দর্শকে ঠাসা পরিপূর্ণ স্টেডিয়ামে খেলবো, যেখানে আমাদের প্রতি পূর্ণ সমর্থন থাকবে।”

বিশ্বকাপ শুরুর আগে শুক্রবার (২৯ সেপ্টেম্বর) নিউজিল্যান্ডের বিপক্ষে এবং সোমবার (৩ অক্টোবর) অস্ট্রেলিয়ার বিপক্ষে হায়দারাবাদে দু’টি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে পাকিস্তান। এরপর ১৪ অক্টোবর আহমেদাবাদে ১ লাখ ৩০ হাজার আসনের বেশি ধারণক্ষমতাসম্পন্ন স্টেডিয়ামে চিরপ্রতিন্দ্বন্দি ভারতের মুখোমুখি হওয়ার আগে ৬ অক্টোবর নেদারল্যান্ডসের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করবে পাকিস্তান।

ম্যাচে ভারতীয়দের কাছ থেকে সমর্থন আশা করে বাবর আজম বলেন, “এর আগে যারা ভারত ভ্রমণ করেছেন তারা সকলেই জানিয়েছেন সেখানে (ভারতে) তারা অনেক ভালোবাসা পেয়েছেন। আমরাও একইরকম প্রত্যাশা করছি “

তিনি আরও বলেন, “আমি মনে করি না আমাদের ভক্তরা চুপ হয়ে বসে থাকবে। সামাজিক যোগাযোগ মাধ্যম এবং অন্যান্য প্লাটফর্ম থেকে আমাদের সমর্থন করবে এবং দলের জয়ের প্রার্থনা করবে।”


শেয়ার করুন :